নেত্রকোণায় সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক
এ কে এম আব্দুল্লাহ, জেলা প্রতিনিধি, নেত্রকোনা
প্রকাশিত: রবিবার ২৮শে আগস্ট ২০২২ ০৪:৫৭ অপরাহ্ন
নেত্রকোণায় সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময়

নেত্রকোণায় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে নবাগত পুলিশ সুপার মোঃ ফয়েজ আহমেদ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 


আজ রবিবার দুপুরে নেত্রকোণা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা পুলিশ এ মতবিনিময় সভার আয়োজন করে। 


মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে নবাগত পুলিশ সুপার মোঃ ফয়েজ আহমেদ বলেন, সংবাদপত্র হল সমাজের দর্পণ আর সাংবাদিকরা হলেন জাতির বিবেক। সাংবাদিকরা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে দেশ ও জাতির সার্বিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে।


 মতবিনিময় সভায়  আইন শৃংখলা পরিস্থিতির সার্বিক উন্নয়ন সহ নেত্রকোণাকে মাদক, জুয়া, সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত জেলা হিসেবে গড়ে তুলতে তিনি  সাংবাদিকসহ সকল শ্রেণী পেশার মানুষের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন। 


মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, জেলা প্রেসক্লাবের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী, সম্পাদক এম মোখলেছুর রহমান খান, যুগ্ম সম্পাদক এ কে এম আব্দুল্লাহ, এডভোকেট আবদুল হান্নান রঞ্জন, বাসস প্রতিনিধি এম ফখরুল হক, আলপনা বেগম, কামাল হোসেন, সঞ্জয় সরকার, দিলওয়ার খান, গোলাম কিবরিয়া সোহেল প্রমুখ।


এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ফখরুজ্জামান জুয়েল, সদর সার্কেল মোরশেদা খাতুন, মডেল থানার অফিসার ইনচার্জ খন্দকার সাকের আহম্মেদ।