খেলায় সমালোচনা সব সময়ই থাকবেই: রোনালদো

নিজস্ব প্রতিবেদক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: সোমবার ১লা নভেম্বর ২০২১ ১১:৪৫ পূর্বাহ্ন
খেলায় সমালোচনা সব সময়ই থাকবেই: রোনালদো

ফুটবল খেলায় সবসময় সমালোচনা থাকবেই বলে জানিয়েছেন পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। এ ক্ষেত্রে খেলোয়াড়দের মুখের বদলে জবাব দিতে হয় মাঠের পারফরম্যান্সে।ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো জবাবটা মাঠে দিতেই সব সময় পছন্দ করেন। এবারও দিলেন। সিআর সেভেনের দারুণ পারফরম্যান্সে শনিবার রাতে টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে ৩-০ গোলের জয় তুলে নেয় ম্যান ইউ।


এর আগের ম্যাচেই লিভারপুলের কাছে ৫-০ গোলে হেরেছিল ম্যান ইউ। দারুণ কামব্যাকের পর স্কাই স্পোর্টসকে রোনালদো বলেন, ‘অপ্রত্যাশিত ফলাফলের পর আমরা জানতাম যে কঠিন একটি সপ্তাহ আমাদের পেরোতে হয়েছে। দল একটু চাপে ছিল, কিছুটা হতাশা ছিল।’ রোনালদো আরও বলেন, তবে আমরা জানতাম যে জবাব দিতে পারব। আজ আমরা ভালো খেলেছি, ভালো শুরু করেছি। আমার কাজ অবশ্যই অভিজ্ঞতা দিয়ে, গোল করে, গোল বানিয়ে দিয়ে দলকে সহায়তা করা এবং আজকে তা পেরেছি, তাতে আমি সন্তুষ্ট।


রোনালদো বলেন, দলের দিক থেকে এই পারফরম্যান্স ছিল অবিশ্বাস্য। সমালোচনা সব সময়ই থাকবে। এসব আমাকে ভাবায় না। ১৮ বছর ধরে ফুটবল খেলছি এবং আমি জানি, লোকে একদিন বলবে, ‘আমরা নিখুঁত’, আরেক দিন বলবে, ‘আমরা কিছুই পারি না’। এসব থাকবেই।