দুর্বার গতিতে গাড়ি চালিয়ে ফেসবুকে লাইভ! অতপর...

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: শনিবার ৪ঠা জানুয়ারী ২০২০ ০১:২৮ অপরাহ্ন
দুর্বার গতিতে গাড়ি চালিয়ে ফেসবুকে লাইভ! অতপর...

‘রাখে আল্লাহ মারে কে?’ এই ধ্রুব সত্যবচনটি যেন এই ব্যক্তির বেলাতেই। সোশ্যাল মিডিয়ায় আসক্ত বিশ্বে নিজের অভিজ্ঞতা, দৃশ্য বা কোনো চাঞ্চল্যকর ঘটনা দেখাতে এখন ফেসবুক লাইভে আসেন অনেকেই। তাই বলে দ্রুতগতিতে গাড়ি চালাতে চালাতে ফেসবুকে লাইভে আসাটা একেবারেই বোকামি আর বিপজ্জনক কাজ। এবার এমন কাণ্ডটিই করে বসলেন যুক্তরাষ্ট্রের কানেক্টিকাটের ২৩ বছর বয়সী এক যুবক। তার নাম কেনেথ হফলার। তিনি ফেসবুক লাইভে এসে দ্রুতগতিতে গাড়ি চালান। তবে ভাগ্য তার সহায় ছিল। এ কারণে অল্পের জন্য রক্ষা পেয়েছেন।

ভিডিওতে দেখা গেছে, মহাসড়কে প্রচণ্ড গতিতে চলছে কেনেথ হফলারের গাড়ি। যানজটের কারণে গতি কিছুটা কমাতে হয়েছে তাকে। কিন্তু সুযোগ পেলেই আবার স্পিডগিয়ারে পা রাখেন। এদিকে স্পিডোমিটার ছাড়িয়ে গেছে ১৬০ কিলোমিটারের কাঁটা। একসময় এমন গতিতে গাড়িটি গিয়ে উপসড়কের বাঁকে ধাক্কা খায়। সঙ্গে সঙ্গে গাড়িটি নিয়ন্ত্রণ হারায়। উল্টে যায় গাড়িটি।

এবিসি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, গত শনিবার কানেক্টিকাটের গোল্ড স্টার মেমোরিয়াল ব্রিজ দিয়ে গাড়ি নিয়ে রওনা হন হফলার। গাড়ি চালানোর লাইভ করার সময় গাড়িটি ধাক্কা খেয়ে উল্টে যায়। এতে বড় কিছু ঘটতে পারত। তবে সামান্য জখম হলেও প্রাণে বেঁচে গেছেন হফলার।

কেনেথ হফনারের গাড়ি চালানোর সেই লাইভটি দেখুন -

ইনিউজ ৭১/এম.আর