আত্রাইয়ে উপকারভোগীদের নিয়ে এমপির মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক
নাজমুল হক নাহিদ, আত্রাই প্রতিনিধি, নওগা:
প্রকাশিত: শনিবার ১১ই নভেম্বর ২০২৩ ০৮:৩৮ অপরাহ্ন
আত্রাইয়ে উপকারভোগীদের নিয়ে এমপির মতবিনিময়

নওগাঁর আত্রাইয়ে সামাজিক সুরক্ষা কর্মসূচীর আওতায় উপকারভোগীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে উপজেলা মনিয়ারী ইউনিয়নের মনিয়ারী ফুটবল খেলার মাঠে এই সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় অত্র ইউনিয়নের ৪হাজার ৮শত ৫০জন উপকারভোগী এবং আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। 


মনিয়ারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সম্রাট হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের এমপি আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল। অন্যদের মধ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান এবাদুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শ্রী নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, সাধারণ সম্পাদক আক্কাছ আলী প্রামানিক,মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম প্রমূখ উপস্থিত ছিলেন। 


বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকে বিশা ইউনিয়নের মোট ৪হাজার ৮শত ৫০জন উপকার ভোগীরা বয়স্ক, বিধবা, প্রতিবন্ধীসহ বিভিন্ন বিষয়ে ভাতার সুবিধা, টিসিবি, ভিজিডি/ভিডব্লিউবি সুবিধাসহ বিভিন্ন বিষয়ে সুবিধা গ্রহণ করে আসছে। এছাড়াও প্রতিনিয়তই নতুন করে যোগ্য সেবাগ্রহীতাদের সঠিক যাচাই-বাছাইয়ের মাধ্যমে বিভিন্ন সুবিধার আওতায় আনার কার্যক্রম অব্যাহত রয়েছে বলে জানান মনিয়ারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান স¤্রাট হোসেন। 


অনুষ্ঠানে ইউনিয়নের উপকারভোগীসহ বিভিন্ন শ্রেণিপেশার প্রায় ছয় হাজার লোক সভায় অংশগ্রহন করে। সভায় ভিজিডি, ভিজিএফ, বয়স্ক, বিধবা ও স্বামী পরিত্যাক্তা, প্রতিবন্ধি ভাতাসহ সামাজিক সুরক্ষা কর্মসূচীর বিভিন্ন ভাতাভোগীরা ভাতা পেয়ে কতটুকু উপকৃত হয়েছেন, ভাতা পাওয়ার পর তাদের জীবন-যাপনের কথা এবং আগামীতে আরো কি কি করলে তারা আরো ভালো থাকতে পারবেন এবং অন্যান্য বিষয়ে সুবিধাভোগীদের মতামতও শোনেন সাংসদ হেলাল। এসময় প্রধান অতিথি আগামীতে দেশরতœ শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী নির্বাচিত করার জন্য সকলের কাছে নৌকায় ভোট প্রার্থনা করেন।