পিরোজপুরের নানা আয়োজনে স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক
সৈয়দ বশির আহম্মেদ, উপজেলা প্রতিনিধি কাউখালি (পিরোজপুর)
প্রকাশিত: বৃহঃস্পতিবার ২৭শে জুলাই ২০২৩ ০৯:১৫ অপরাহ্ন
পিরোজপুরের নানা আয়োজনে স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

পিরোজপুরের নানা আয়োজনে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। দিনটি উদযাপন উপলক্ষে আজ বৃহস্পতিবার সকালে পিরোজপুর জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে জেলা স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে বঙ্গবন্ধুর চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। 


এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব একেএমএ আউয়াল পিরোজপুর পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান মালেক, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট কানাই লাল বিশ্বাস, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রাসেল পারভেজ রাজা, সাধারণ সম্পাদক সুমন শিকদার, সহ-সভাপতি মৃণাল কান্তি বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক শুভদীপ সিকদার শুভ, দপ্তর সম্পাদক শাকিল শিকদার অপু, সমাজ কল্যাণ সম্পাদক অমিত বিশ্বাসসহ স্বেচ্ছাসেবকলীগের জেলা ও বিভিন্ন ইউনিটের অন্যান্য নেতৃবৃন্দ। 


পরে দুপুরে প্রধানমন্ত্রীর তথ্যপ্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে জেলা আওয়ামীলীগ অফিসে দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করে জেলা স্বেচ্ছাসেবকলীগ। খাবার বিতরণ শেষে সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়।