হিলিতে ১০০০ পিচ ট্যাপেন্টাডলসহ ২ জনকে আটক করেছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক
গোলাম রব্বানী, উপজেলা প্রতিনিধি হিলি (দিনাজপুর)
প্রকাশিত: সোমবার ১২ই জুন ২০২৩ ০২:৪৩ অপরাহ্ন
হিলিতে ১০০০ পিচ ট্যাপেন্টাডলসহ ২ জনকে আটক করেছে পুলিশ

দিনাজপুরের সীমান্তবর্তী হাকিমপুর হিলিতে পুলিশের সাঁড়াশি অভিযানে মাদকদ্রব্য ১০০০ (এক হাজার) পিচ ট্যাপেন্টাডলসহ দুই জনকে আটক করেছে হাকিমপুর থানা পুলিশ। 


সোমবার (১২ জুন) রাত্রি ১২ঃ০৫ মিনিটে হিলি- ঘোড়াঘাট সড়কের হিলি পানামা পোর্ট এর ৪ নং গেট সংলগ্ন সড়কের উত্তর পার্শে পুরাতন মালবাহী ট্রাকে অভিযান চালিয়ে পিছনের কেবিন থেকে নেশা জাতীয় মাদকদ্রব্য ট্যাপেন্টাডলসহ আসামি মিলন মিয়া (৩০) ও অন্তর মোল্লা (২০) কে হাতেনাতে আটক করেছে পুলিশ। 


আটককৃত আসামী মিলন মিয়া (৩০) পার্শ্ববর্তী বিরামপুর উপজেলার দক্ষিণ দাউদপুর গ্রামের কামাল হোসেনের ছেলে ও আন্তর মোল্লা (২০) অন্তর মোল্লা হাকিমপুর থানা শহরের ধরন্দা এলাকার ওমেদ শেখ এর ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু সায়েম মিয়া। 


তিনি জানান, সীমান্তবর্তী হাকিমপুর থানাকে শতভাগ মাদক মুক্ত করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। গোপন সংবাদে জানতে পারি পুলিশের চোখ ফাঁকি দিয়ে হিলি ঘোড়াঘাট মহা সড়কে মালবাহী ট্রাকে করে মাদকদ্রব্য নিয়ে যাচ্ছে মাদক ব্যবসায়ীরা। এমন সংবাদের ভিত্তিতে থানার এসআই সাদ্দাম হোসেন ও সঙ্গীয় ফোর্স হিলি পোর্ট এর ৪ নং গেটের সামনে সড়কের উত্তর পার্শে সন্দেহ ভাজন পুরাতন মালবাহী ট্রাকে অভিযান চালায়।


এসময় ট্রাকের পিছনের কেবিনে অভিনব কৌশলে লুকিয়ে রাখা ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ আসামিদের হাতেনাতে আটক করা হয়েছে।আসামিদের ব্যবহারকৃত মালবাহী ট্রাকটি জব্দ করা হয়েছে।আটক আসামীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পূর্বক আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি। হাকিমপুর থানা মামলার নং ০৫।