টাঙ্গাইলে ট্রেনের নিচে ঝাপ দিয়ে এক যুবকের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক
মির্জা শহিদুজ্জামান দুলাল, জেলা প্রতিনিধি, টাঙ্গাইল:
প্রকাশিত: রবিবার ১৯শে ফেব্রুয়ারি ২০২৩ ১২:১২ অপরাহ্ন
টাঙ্গাইলে ট্রেনের নিচে ঝাপ দিয়ে এক যুবকের আত্মহত্যা

টাঙ্গাইলে রেল স্টেশনে ট্রেনের নিচে ঝাপ দিয়ে এক যুবক  আত্মহত্যা করেছেন। তার নাম সীমান্ত সরকার পরিমল (৪৭)। তার বাবার নাম মৃত পলান সরকার। তার বাড়ি টাঙ্গাইল পৌর শহরের প্যারাডাইস পাড়ায়। শনিবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে টাঙ্গাইলের সদর উপজেলার ঘারিন্দা রেল স্টেশনে এ দুর্ঘটনা ঘটেছে।


নিহত যুবকের  পারিবারিক সূত্রে জানা যায়, নিহত পরিমল টাঙ্গাইল শহরের ছয়আনি বাজারে ‘সীমান্ত সুইটস’ নামের একটি দোকানের মালিক ছিলেন । আত্মহত্যার আগে পরিমল তার ফেসবুক প্রোফাইলে তার মৃত্যুর জন্য এক নারী ও এক পুরুষকে দায়ি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা করেন।


এছাড়াও ব্যবসার কারণে তিনি ঋণগ্রস্থ হন। অর্থনৈতিকভাবে তিনি ক্ষতিগ্রস্থ হয়ে দু’চিন্তায় ছিলেন।  পাওনাদারদের টাকার চাপ। দাম্পত্য কলহ, পরকিয়া ও ব্যবসায়ীক ক্ষতির কারণে ঋণ গ্রস্থসহ নানা দু’চিন্তার কারণে আত্মহত্যা করেছেন বলে তার পারিবারিক সূত্র জানিয়েছেন।


টাঙ্গাইলের ঘারিন্দার রেল স্টেশনের সহকারী রেল মাষ্টার আব্দুল আলিম জানান, রাজশাহী থেকে ছেড়ে আসা চিত্রা এক্সেপেস ট্রেনটি ঢাকার দিকে যাচ্ছিল। বিকেল সাড়ে ৫ টার দিকে ঘারিন্দা স্টেশনে এসে পৌঁছায়। এবং ট্রেনটি যখন ঢাকা অভিমুখে যাচ্ছিল। তখন স্টেশন থেকে ১০০ গজ দূরে গিয়ে সীমান্ত সরকার পরিমল ট্রেনের নিচে ঝাপ দেয়। ট্রেনের নিচে কাটা পরে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।