হিজলায় উপজেলা পর্যায়ে প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক
তালুকদার মামুন, নিজস্ব প্রতিনিধি হিজলা (বরিশাল)
প্রকাশিত: বৃহঃস্পতিবার ১৬ই ফেব্রুয়ারি ২০২৩ ০৮:০৫ অপরাহ্ন
হিজলায় উপজেলা পর্যায়ে প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতার উদ্বোধন

বরিশালের হিজলায় উপজেলা পর্যায়ের প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা ২০২৩ এর উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। প্রতিযোগিতার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন স্থানীয় সংসদ সদস্য পংকজ নাথ।


উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে ১৬ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকাল এগারোটায়,উপজেলা পরিষদের মাঠে অনুষ্ঠিত প্রতিযোগিতা অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংগীত পরিবেশনের সাথে সাথে জাতীয় পতাকা ও ক্রীড়া পতাকা উত্তোলন শেষে, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তারেক হাওলাদার এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার মোঃ আব্দুল গাফফার। 


অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ বেলায়েত হোসেন ঢালী, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আলতাফ হোসেন,মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ নাজমা বেগম, থানা অফিসার ইনচার্জ মোঃ ইউনুস মিয়া, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মহিউদ্দিন, সহকারী উপজেলা শিক্ষা অফিসারগণ।


এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সরকারি হিজলা কলেজের শিক্ষক মন্ডলী, মেমানিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নাসির উদ্দিন হাওলাদার, হরিনাথপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ তৌফিকুর রহমান সিকদার, বিভিন্ন মাধ্যমিক ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষকগণ ও শিক্ষার্থীবৃন্দ।


দুদিন ব্যাপি এ প্রতিযোগিতা অনুষ্ঠানে শিক্ষার্থীরা ক্রীড়া, সাংস্কৃতিক ও বিষয় ভিত্তিক  কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে। সমাপনী দিনে প্রতিযোগিতায় অংশগ্রহণ করে ভালো ফলাফল লাভ করা শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হবে। উপজেলা পর্যায়ে ভালো ফলাফল লাভ করা প্রতিযোগীরা পরবর্তীতে জেলা পর্যায়ের প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে।