হারল ব্রাজিল, সাভারে ছুরিকাঘাতে যুবক নিহত

নিজস্ব প্রতিবেদক
ইনিউজ ডেস্ক
প্রকাশিত: শনিবার ১০ই ডিসেম্বর ২০২২ ০৬:০৫ অপরাহ্ন
হারল ব্রাজিল, সাভারে ছুরিকাঘাতে যুবক নিহত

সাভারে বিশ্বকাপ ফুটবল খেলায় ব্রাজিলের হেরে যাওয়াকে কেন্দ্র করে বাকবিতণ্ডার এক পর্যায়ে ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়েছেন। নিহত ওই যুবকের নাম মো. হাসান মিয়া (২০)। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। 


শুক্রবার রাত ১২ টার দিকে সাভারের ডগড়মোড়া স্কুলের সামনে ব্রাজিলের খেলা শেষে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। 


নিহত হাসান কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানার কৈলাক গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে। সে সাভারের ডগড়মোরা এলাকায় ভাড়া থেকে একটি জুতার কারখানায় চাকরি করতেন বলে জানা গেছে। তবে এ ঘটনায় আহত অপর যুবক এবং ঘাতকের পরিচয় পাওয়া যায়নি।

 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ডগড়মোড়া মহল্লার একটি চায়ের দোকানে খেলা দেখছিলো সবাই। রাতে ১২টার দিকে খেলা শেষ হওয়ার পর হঠাৎ করে ব্রাজিল সমর্থক কয়েকজনের মধ্যে কথা কাটাকাটি হয়।  বাকবিতণ্ডার একপর্যায়ে হাসানকে ছুরিকাঘাত করে এক দর্শক। এ সময় হাসানের বন্ধু এগিয়ে গেলে তাকেও ছুরিকাঘাত করা করে পালিয়ে যায় ওই ব্যক্তি। এ ঘটনায় স্থানীয়রা আহত দুই জনকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হাসানকে মৃত ঘোষণা করেন।


এনাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জানান, রাত ১২টা ৪৫ মিনিটের দিকে তাদের দুজনকে হাসাপাতালে আনা হয়। হাসানের কোমরে দুইটি গভীর ক্ষতের চিহ্ন রয়েছে। 


সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সুদীপ কুমার গোপ বলেন, খেলায় হেরে যাওয়াকে কেন্দ্র করে ছুরিকাঘাতের ঘটনায় একজন নিহত হয়েছে। এ ঘটনায় হত্যাকারীকে গ্রেফতারে অভিযান চলছে।