কালিহাতীতে সামাজিক সম্প্রীতি বিষয়ক সমাবেশ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
মির্জা শহিদুজ্জামান দুলাল, জেলা প্রতিনিধি, টাঙ্গাইল:
প্রকাশিত: মঙ্গলবার ২০শে সেপ্টেম্বর ২০২২ ১০:৪৪ অপরাহ্ন
কালিহাতীতে সামাজিক সম্প্রীতি বিষয়ক সমাবেশ অনুষ্ঠিত

টাঙ্গাইলের কালিহাতী উপজেলা সকল ধর্মের মানুষ ও সুধিজনদের অংশগ্রহণে সামাজিক সম্প্রীতি বিষয়ক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।আজ মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সকালে ধর্মীয় সম্প্রীতি ও সামাজিক বন্ধনকে সুসংহত করার লক্ষ্যে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা হলরুমে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়।


সম্প্রীতি সমাবেশে বক্তারা বলেন- ‘ইসলামসহ সকল ধর্মে অপর ধর্মের প্রতি সম্মান দিতে শিখিয়েছে। সম্প্রতি ধর্মীয় বিভাজন সৃষ্টি করে গুজব রটিয়ে বিশৃঙ্খলা সৃষ্টি ব্যাপারে সবাইকে সোচ্চার থাকতে হবে এবং সম্প্রীতির বন্ধনকে আরও সুদৃঢ় করে দেশকে এগিয়ে নিতে হবে।’


উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হুসেইনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী বিকম, বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আক্তারুজ্জামান, কালিহাতী থানার ওসি তদন্ত মনিরুজ্জামান মনির, কালিহাতী উপজেলার ইমাম সমিতির সভাপতি মাওলানা আবু হানিফ, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি ডা. গনেশ।


এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মোল্লা প্রমুখ।সমাবেশে উপজেলার বিভিন্ন দফতরের প্রধানগণ, রাজনৈতিক নেতা, সাংবাদিক, মসজিদের ইমাম, মন্দিরের পুরোহিত, বীর মুক্তিযোদ্ধা, উপজেলা বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, মাদ্রসা ও কলেজের শিক্ষক ও শিক্ষার্থীসহ সর্বস্তরের জনগণ অংশ নেন।