বরিশাল-ঢাকা মহাসড়কে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ২৫

নিজস্ব প্রতিবেদক
মুশফিক নিলয়
প্রকাশিত: বৃহঃস্পতিবার ২৩শে জুন ২০২২ ০৬:৪০ অপরাহ্ন
বরিশাল-ঢাকা মহাসড়কে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ২৫

বরিশাল-ঢাকা মহাসড়কে দুই যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘষে এক চালকসহ অন্তত ২৫ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে বরিশাল  শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। বৃহস্পতিবার (২৩ জুন ) সকাল সাড়ে ১১টার দিকে বরিশাল-পটুয়াখালী মহাসড়কে দপদপিয়ার জোলাখালি খেয়াঘাট নামক স্থানে এ সড়ক দুর্ঘটনা ঘটে। সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আতাউর রহমান। 


জানা গেছে, চট্টগ্রাম থেকে কুয়াকাটা গামী ইতি পরিবহনের সাথে নলছিটি থেকে বরিশাল গামী হিযবুল্লাহ পরিবহন নামের যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে এই দুর্ঘটনা ঘটে। 


বাসের যাত্রী ও প্রত্যক্ষদর্শীরা জানান, চট্টগ্রাম থেকে কুয়াকাটাগামী ইতি পরিবহনের চালক বেপোয়ারাভাবে বাস চালানোর কারণেই এই দুর্ঘটনা ঘটে। 


নলছিটি থানার ওসি মো. আতাউর জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতদেরকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে। দুর্ঘটনায় আহতদের মধ্যে এখন পর্যন্ত কেউ মারা যায়নি। তিনি আরও জানান, রেকার দিয়ে মহাসড়ক থেকে দুর্ঘটনাকবলিত বাস দুটি সরিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে।বাস দুটি পুলিশ হেফাজতে আছে।