নওগাঁয় বাসের চাপায় কাপড় ব্যাবসায়ীসহ নিহত ২

নিজস্ব প্রতিবেদক
রিফাত হোসাইন সবুজ, জেলা প্রতিনিধি, নওগাঁ
প্রকাশিত: মঙ্গলবার ১৫ই মার্চ ২০২২ ০২:৩১ অপরাহ্ন
নওগাঁয় বাসের চাপায় কাপড় ব্যাবসায়ীসহ নিহত ২

 নওগাঁর মান্দা উপজেলায় যাত্রীবাহী বাসের ধাক্কায় ভ্রাম্যমাণ কাপড় ব্যাবসায়ীসহ দুই জন নিহত হয়েছে। মঙ্গলবার (১৫ মার্চ) দুপুর সাড়ে ১২ টার দিকে উপজেলার রাজশাহী- নওগাঁ মহাসড়কের সাবাই হাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, উপজেলার শিমুলিয়া পূর্ব পাড়া গ্রামের নেকু সরদারের ছেলে আব্দুস সাত্তার (৬০) ও একই গ্রামের লসের আলীর ছেলে খোরশেদ সরদার (৪৫)।


মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিনুর রহমান বিষয়টি নিশ্চিত কর বলেন, আব্দুস সাত্তার একজন কাপড় ব্যাবসায়ী। দুপুর সাড়ে ১২ টার দিকে সাবাই হাট এলাকায় ভ্যানে করে কাপড় বিক্রি করছিলেন তিনি। এসময় রাজশাহী থেকে ছেড়ে আসা নওগাঁগামী একটি যাত্রীবাহী বাস ভ্যানটিকে ধাক্কা দিলে ব্যাবসায়ী আব্দুস সাত্তার ও পাশে দাঁড়িয়ে থাকা খোরশেদ সরদার রাস্তায় ছিটকে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই আব্দুস সাত্তার মারা যায়।


পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় খোরশেদ সরদারকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে দুপুর দেড়টার দিকে তার মৃত্যু হয়। ওসি আরো বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে আব্দুস সাত্তার মরদেহ উদ্ধার করে থানা নেওয়া হয়েছে। ঘটনার পর বাসের চালক পালিয়ে গেলেও স্থানীয়রা বাসটি আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। এ বিষয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।