কালিয়াকৈরে শেখ হাসিনার জন্মদিন উদযাপন

নিজস্ব প্রতিবেদক
খোরশেদ আলম, কালিয়াকৈর (গাজীপুর)প্রতিনিধি:
প্রকাশিত: মঙ্গলবার ২৮শে সেপ্টেম্বর ২০২১ ০৫:১৫ অপরাহ্ন
কালিয়াকৈরে শেখ হাসিনার জন্মদিন উদযাপন

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধান মন্ত্রী, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার শুভ জন্মদিন উপলক্ষে গাজীপুরের কালিয়াকৈর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বিভিন্ন কর্মসুচি গ্রহন করা হয়। দিবসটি উপলক্ষে মঙ্গলবার সকালে কালিয়াকৈর বাসটার্মিনালে আলোচনা সভা,মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। 


মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের আলোচনা সভায় সভাপতিত্ব করেন, অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কালিয়াকৈর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম রাসেল,গাজীপুর জেলা আওয়ামীলীগের শিল্প বিষয়ক সম্পাদক বীর মুক্তিযুদ্ধা আব্দুর রশীদ, 


কালিয়াকৈর উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সাবেক তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক আরিফ হোসেন খোকন,উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি হাসিনা খালেক,শ্রীফলতলী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও শ্রীফলতলী ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, সুত্রাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান বজলুর রহমান, চাপাইর বিবি উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক আওয়ামীলীগ নেতা তোফাজ্জল হোসেন রানা, উপজেলা যুবলীগ সম্মাদক রেজাউল করিম, শ্রমিক নেতা আতিকুর রহমান সহ স্থাণীয় নেতৃবৃন্দ । পরে মিলাদ ও দোয়া শেষে কেক কেটে জন্মদিনের অনুষ্ঠান উদযাপন করা হয় ।