সংযোগের করোনা রোগীদের জন্য অক্সিজেন সেবা প্রদান

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: সোমবার ১৯শে এপ্রিল ২০২১ ১১:৩৮ পূর্বাহ্ন
সংযোগের করোনা রোগীদের জন্য অক্সিজেন সেবা প্রদান

করোনা রোগীসহ যে কোন রোগীর জরুরি মুহুর্তে অক্সিজেন সরবরাহ নিশ্চিত করতে সামাজিক সংগঠন (সংযোগ) Connecting People এর সার্বিক সহযোগীতায় গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাব অক্সিজেন সেবা কার্যক্রম শুরু করেছে।


এ কার্যক্রমে গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবকে প্রাথমিকভাবে ৫ টি অক্সিজেন সিলিন্ডার বিতরণ করা হয়েছে।


সোমবার বেলা ১১ টায় গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর পাশে অবস্থিত গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাব আনুষ্ঠানিকভাবে সিলিন্ডারগুলো হস্তান্তর করা হয়। 


এ সময় উপস্হিত ছিলেন গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আসিফ মাহমুদ, গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও মোস্তফা মেটাল ইন্ডাষ্টিজ লিঃ এর পরিচালক মোঃ সেলিম মুন্সী, ব্লাড ডোনার ক্লাবের সাধারন সম্পাদক মাহফুজুর রহমান মিলন, সংযোগ এর প্রতিনিধি মোঃ হাসিবুল হাসান প্রমূখ।


এ প্রসঙ্গে ব্লাড ডোনার ক্লাবের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান মিলন বলেন, করোনা আক্রান্ত দরিদ্র রোগীর জরুরী মুহুর্তে বিনামূল্যে এ অক্সিজেন সেবা দেয়া হবে।সামর্থ্যবানদের বেলায় এক সপ্তাহের জন্য খরচ বাবদ দুই হাজার টাকা চার্জ নেয়া হবে।


ডাঃ আসিফ মাহমুদ বলেন, উপজেলা পর্যায়ে বেসরকারিভাবে এ ধরনের মহতি উদ্যোগ বিরল ঘটনা। আমি সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানাই। 


#ইনিউজ৭১/জিয়া/২০২১