বাবাকে মারধর করায় ছেলে গ্রেপ্তার!

নিজস্ব প্রতিবেদক
মাসুদ বাবু, জেলা প্রতিনিধি (লালমনিরহাট)
প্রকাশিত: বুধবার ১৩ই জানুয়ারী ২০২১ ০৩:১১ অপরাহ্ন
বাবাকে মারধর করায় ছেলে গ্রেপ্তার!

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় বাবা-মায়ের বাড়ির রাস্তা বন্ধ করে দেওয়ার অভিযোগে সেই ছেলে রফিকুল ইসলামকে (৩৮) গ্রেফতার করেছে পুলিশ।মঙ্গলবার (১২ জানুয়ারি) দিনগত রাতে উপজেলার বড়খাতা ইউনিয়নের পশ্চিম সারডুবী গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।


তিনি ওই এলাকার আব্দুল আজিজ ও সফিয়া বেগম দম্পতির ছেলে।জানা গেছে, রফিকুল ঢাকায় একটি বেসরকারি অফিসে চাকরি করে প্রতিমাসে বাবা-মায়ের খরচের টাকা পাঠান।সম্প্রতি বাড়ি ফিরে পাঠানো টাকার হিসাব দাবি করলে বাবা-মায়ের সঙ্গে দ্বন্দ্ব হয় তার।


একপর্যায়ে পাঠানো টাকা ফেরত চেয়ে বিভিন্ন সময় বাবা-মাকে মারধর করেন তিনি।এ নিয়ে বাবা আব্দুল আজিজ স্থানীয় ইউনিয়ন পরিষদ ও থানায় লিখিত অভিযোগ করেও প্রতিকার পাননি।গত ৯ জানুয়ারি টাকা ফেরত চেয়ে আবারও বাবা-মাকে মারধর করেন রফিকুল।


পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে হাতীবান্ধা হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসা শেষে বাড়ি ফিরে আব্দুল আজিজ দেখতে পান তাদের চলাচলের রাস্তাটি টিনের বেড়া দিয়ে বন্ধ করে দিয়েছে রফিকুল।এ ঘটনায় আইনি সহায়তা চেয়ে গত সোমবার (১০ জানুয়ারি) স্থানীয় থানায় আবারও ছেলের বিরুদ্ধে লিখিত অভিযোগ দাখিল করেন বাবা আব্দুল আজিজ।


অভিযোগটি আমলে নিয়ে তদন্ত করে অভিযোগের সত্যতা পেলে রাতেই অভিযুক্ত ছেলে রফিকুল ইসলামকে গ্রেফতার করে পুলিশ।হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, বাবা মাকে মারধর ও তাদের বাড়ির রাস্তা বন্ধ করে দেওয়ার অভিযোগে ছেলে রফিকুলকে গ্রেফতার করা হয়েছে।