হাকিমপুরে সাংবাদিকদের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক
গোলাম রব্বানী, উপজেলা প্রতিনিধি হিলি (দিনাজপুর)
প্রকাশিত: রবিবার ২৯শে সেপ্টেম্বর ২০২৪ ০৪:১৪ অপরাহ্ন
হাকিমপুরে সাংবাদিকদের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা

রবিবার সকালে হাকিমপুর উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে জামায়াতে ইসলামী হাকিমপুর শাখার উদ্যোগে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের নিয়ে এই সভার আয়োজন করা হয়।


সভাটি প্রেস ক্লাবের সভাপতি জনাব জাহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিসের শুরা সদস্য এবং দিনাজপুর দক্ষিণ সাংগঠনিক জেলার আমীর জনাব আনোয়ারুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় মজলিসের শুরা সদস্য, দক্ষিণ জেলা শাখার নায়েবে আমীর ডক্টর মোহাম্মদ এনামুল হক, দিনাজপুর দক্ষিণ জেলা সেক্রেটারী জনাব সাইদুল ইসলাম সৈকত, হাকিমপুর উপজেলা শাখার আমীর মাওলানা আমিনুল ইসলাম, উপজেলা সেক্রেটারী জাহিদুল ইসলাম এবং অন্যান্য নেতৃবৃন্দ।


প্রধান অতিথির বক্তব্যে আনোয়ারুল ইসলাম বলেন, "সাংবাদিকরা সমাজের দর্পণ। তাদের মাধ্যমে সমাজের সমস্যা ও সমাধানের তথ্য তুলে ধরা সম্ভব। জামায়াতে ইসলামী সবসময় সমাজের কল্যাণে কাজ করতে প্রস্তুত।" তিনি বলেন, "সঠিক তথ্য ও সংবাদ পরিবেশন সাংবাদিকদের নৈতিক দায়িত্ব। সমাজের উন্নয়নে তাদের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ।"


বিশেষ অতিথি ডক্টর এনামুল হক বলেন, "সাংবাদিকদের সচেতন হতে হবে যাতে তারা যেন কোনও পক্ষপাতিত্ব ছাড়াই সংবাদ পরিবেশন করেন। গণমাধ্যমের স্বাধীনতা নিশ্চিত করা সমাজের উন্নয়নে সহায়ক।"


সভায় উপস্থিত নেতৃবৃন্দ সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, "জামায়াতে ইসলামী রাজনৈতিক ও সামাজিক কর্মকাণ্ডে সাংবাদিকদের সহযোগিতা চায়। আমাদের কাজের উদ্দেশ্য হলো জনগণের সেবা করা।"


সভায় সাংবাদিকরা তাদের প্রশ্ন ও মতামত তুলে ধরেন। বিভিন্ন বিষয়ে আলোচনা শেষে সভা সুষ্ঠুভাবে শেষ হয়। জামায়াতে ইসলামী হাকিমপুর শাখার এই উদ্যোগ সামাজিক সংযোগের একটি মাইলফলক হিসেবে বিবেচিত হচ্ছে।


### সংবাদদাতা: গোলাম রব্বানী, হিলি প্রতিনিধি