পাঁচবিবি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মাসিক সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
মোস্তাকিম হোসেন, উপজেলা প্রতিনিধি পাঁচবিবি- জয়পুরহাট
প্রকাশিত: বৃহঃস্পতিবার ২৯শে সেপ্টেম্বর ২০২২ ০৫:৩১ অপরাহ্ন
পাঁচবিবি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মাসিক সভা অনুষ্ঠিত

চিকিৎসার মান বৃদ্ধির লক্ষে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মহীপুর হাসপাতাল ব্যবস্থাপনা কমিটি মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। 


বৃহস্পতিবার দুপুরে কমপ্লেক্সের অডিটরিয়ামে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পণা কর্মকর্তা ডাঃ সোলায়মান হোসেন মেহেদীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সামছুল আলম দুদু।  


এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিবার পরিকল্পণা কর্মকর্তা মোঃ রায়হানুল হক, হাসপাতালের রোগ নিয়ন্ত্রণ বিভাগের মেডিকেল অফিসার ডাঃ হুসনিয়ারা পারভীন, থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব, উপজেলা আ,লীগের সাঃ সম্পাদক জিহাদ মন্ডল, হাসপাতালের ইনচার্জ প্রবীর কুমারসহ সকল ডাক্তার, কর্মকর্তা ও কর্মচারীগণ। 


ডাঃ মেহেদী বলেন,এখানকার ডাক্তার, নার্স, কর্মকর্তা ও কর্মচারী এবং আপনাদের সহযোগিতায় হাসপাতালটি সেবার মানের জন্য র্শীষে স্থান পেয়েছেন।  


সভার আগে এমপি হাসপাতালের বিভিন্ন ওয়ার্ড পরির্দশন করেন। এসময় রোগীদের সাথে কথা বলেন ও তাদের খোঁজখবর নেন। রোগীদের যতœ সহকারে চিকিৎসা সেবা প্রদানের জন্য দ্বায়িত্বরত ডাক্তারদের বেশী করে মনোযোগি হতে বলেন। শেষে হাসপাতালের সামনে নবনির্মিত দৃষ্টি নন্দন বঙ্গবন্ধু পানির ফোয়ারা,মহিলাদের নামাজ ঘর, আধুনিক প্যাথলজিক্যাল ল্যাব ও ডিজিটাল আল্ট্রাসনোগ্রাম সেন্টারের উদ্বোধন করেন এমপি দুদু।