গাংনীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মবার্ষিকী পালন

নিজস্ব প্রতিবেদক
এস এম তারেক হোসেন, জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: বুধবার ২৮শে সেপ্টেম্বর ২০২২ ০৬:৩১ অপরাহ্ন
গাংনীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মবার্ষিকী পালন

মেহেরপুরের গাংনীতে নানা আয়োজনের মধ্যে দিয়ে বাংলাদেশের আওয়ামী লীগের সভাপতি ও বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। 


২৮'শে সেপ্টেম্বর সকাল ১১টায় গাংনী সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের আয়োজনে ডিগ্রি কলেজ চত্বরে আলোচনা সভা, কেক কাটাসহ বৃক্ষরোপণ কর্মসূচি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


আলোচনা সভা ও দোয়া মাহফিলে গাংনী সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফিরোজ আহমেদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএ খালেক, 


এসময় গাংনী সরকারি ডিগ্রি কলেজের পিন্সিপাল মনিরুল ইসলাম, বাংলা বিভাগের অধ্যাপক বায়েজিদ বোস্তামী, গাংনী পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ওয়ালিদ প্লাবন, গাংনী উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবির হামজা, সাবেক ছাত্রলীগ নেতা আল মুস্তাকিম সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও কলেজের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। 


অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাংনী সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি শাহিন রেজা। আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মাহফিলের শেষে ডিগ্রি কলেজ চত্বরে বৃক্ষ রোপণ করা হয়।