গোয়ালন্দে গ্রাম পুলিশের সাপ্তাহিক প্যারেড প্রশিক্ষণ

নিজস্ব প্রতিবেদক
মইনুল হক মৃধা, জেলা প্রতিনিধি, রাজবাড়ী
প্রকাশিত: বুধবার ২৮শে সেপ্টেম্বর ২০২২ ০৬:৩০ অপরাহ্ন
গোয়ালন্দে গ্রাম পুলিশের সাপ্তাহিক প্যারেড প্রশিক্ষণ

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার চারটি ইউনিয়ন পরিষদের কর্মরত গ্রাম পুলিশের সদস্যদের নিয়ে সাপ্তাহিক চৌকিদারী প্যারেড প্রশিক্ষনের আয়োজন করা হয়। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা কোর্ট চত্বরে ওই প্যারেড প্রশিক্ষণ দেন গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. জাকির হোসেন।


এ সময় গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোস্তফা মুন্সী ও উপজেলার ৪টি ইউনিয়নের গ্রাম পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।


চৌকিদারী প্যারেডে ইউএনও মো.জাকির হোসেন বলেন, উপজেলায় কোথাও কোন প্রকার নাশকতা মূলক কর্মকান্ড বা দেশদ্রোহী কর্মকান্ড না হয় সে ব্যাপারে খেয়াল রাখার জন্য সকল গ্রাম পুলিশদেরকে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন। তিনি আরো বলেন-আপনারা সার্বক্ষনিক সময়ে প্রত্যন্ত অঞ্চলে থাকেন, আপনাদের দৃষ্টি সজাগ থাকলে এলাকায় কোন অপ্রীতিকর ঘটনা ঘটতে পারবেনা। 


উপজেলার কোন নদী বা পুকুর থেকে ড্রেজিং ব্যবহার করে যদি কোন ব্যাক্তি বালু, মাটি উত্তোলন করে বিক্রি করে তাহলে তাদের নাম ও ঠিকানা নিয়ে আমাদেরকে অবহিত করবেন। আপনারা সব সময় খেয়াল রাখবেন যেন কোন প্রকারেই অবৈধভাবে বালু, মাটি উত্তোলন করতে না পারে। প্রয়োজনে আপনারা আপনাদের ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কে প্রথমে অবহিত করে পরিষদের সচিব কে সাথে নিয়ে ড্রেজিং বন্ধ করে আমাদেরকে খবর দিবেন।