বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল দৃষ্টান্ত: এমপি ওয়ারেসাত

নিজস্ব প্রতিবেদক
এ কে এম আব্দুল্লাহ, জেলা প্রতিনিধি, নেত্রকোনা
প্রকাশিত: শনিবার ১৭ই সেপ্টেম্বর ২০২২ ০৫:২০ অপরাহ্ন
বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল দৃষ্টান্ত: এমপি ওয়ারেসাত

নেত্রকোণা - ৫ (পূর্বধলা) আসেনর সংসদ সদস্য আলহাজ্ব ওয়ারেসাত হোসেন বেলাল বীরপ্রতীক বলেছেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল দৃষ্টান্ত। এদেশে যুগ যুগ ধরে হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খৃস্টান শান্তিপুর্ণভাবে বসবাস করার পাশাপাশি উৎসব মুখর পরিবেশে স্ব স্ব ধর্ম পালন করে আসছে। সমনেই শারদীয় দূর্গাপুজা, তারা যেন নির্বিঘ্নে পালন করতে পারে, তার জন্য সকল সম্প্রদায়ের লোকজনের মাঝে সম্প্রীতির বন্ধন অটুট রাখার আহ্বান জানান। 


তিনি আজ শনিবার সকাল ১১টায় পূর্বধলা উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা প্রশাসন আয়োজিত ধর্মীয় উগ্রবাদ, জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদকে প্রতিহত করার লক্ষে সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।


পূর্বধলা উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হাসান প্রিন্স এর সভাপতিত্বে সম্প্রীতি সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পূর্বধলা থানার অফিসার ইনচার্জ মোঃ সাইফুল ইসলাম, পূর্বধলা প্রেসক্লাবের সভাপতি সৈয়দ আরিফুজ্জামান, পূজা উদযাপন কমিটির সাধারন সম্পাদক  নিরাঞ্জন কুমার ভাদুড়ি, মনেস নকরেকসহ অন্যান্য ধর্মীয় নেতৃবৃন্দ। 


পরে, প্রধান অতিথি দুঃস্থ অসহায় ও দরিদ্র ৬টি পরিবারের মাঝে প্রত্যেককে ১বান্ডিল ঢেউটিন ও ৩ হাজার টাকার চেক প্রদান, উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আয়োজনে কৃষি কর্মকর্তা, বিসিআইসি, বিএডিসি ও খুচরা বিক্রেতাদের নিয়ে মতবিনিময় সভা, উপজেলা মৎস অফিসের উদ্যোগে উপজেলা পুকুরে মাছের পোনা অবমুক্ত করেন।