নেত্রকোণা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের ওরিয়েন্টেশন ও সনদপত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক
এ কে এম আব্দুল্লাহ, জেলা প্রতিনিধি, নেত্রকোনা
প্রকাশিত: মঙ্গলবার ১৩ই সেপ্টেম্বর ২০২২ ০৭:৩৭ অপরাহ্ন
নেত্রকোণা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের ওরিয়েন্টেশন ও সনদপত্র বিতরণ

‘মুজিব বর্ষের আহ্বান, দক্ষ হয়ে বিদেশ যান’ এই স্লোগানকে সামনে রেখে নেত্রকোণা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি)-এর উদ্যোগে  মঙ্গলবার বিকেল সাড়ে ৫টায় রাজুর বাজারস্থ টিটিসি সম্মেলন কেন্দ্রে ২১৭ তম ব্যাচের প্রাক বহির্গমন (৩ দিন মেয়াদী) ওরিয়েন্টেশন ও সনদপত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।  


    নেত্রকোণা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের ভারপ্রাপ্ত অধ্যক্ষ পীযুষ কান্তি সরকারের সভাপতিত্বে সনদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মনির হোসেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের সহকারী পরিচালক আবুল কালাম আজাদ, প্রশিক্ষক সৈয়দ শাকিল মোস্তফাসহ অন্যান্য শিক্ষকবৃন্দ। 


    অনুষ্ঠানের প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক মনির হোসেন বলেন, বিদেশ গমন ইচ্ছুক ব্যাক্তিদেরকে প্রয়োজনীয় প্রশিক্ষণ নিয়ে দক্ষ হয়ে এবং সেই দেশের ভাষা শিখে গেলে ন্যায্য মুজুরি ও সম্মান পাওয়া যায়। তিনি সবাইকে দালালদের মাধ্যমে বিদেশে না গিয়ে কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র থেকে প্রশিক্ষণ নিয়ে দক্ষ হয়ে বৈধ পথে বিদেশ যাওয়ার আহ্বান জানান। অনুষ্ঠানে ১ শত জন প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়।