উজানচরে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক
মইনুল হক মৃধা, জেলা প্রতিনিধি, রাজবাড়ী
প্রকাশিত: বুধবার ১৭ই আগস্ট ২০২২ ১০:৩৫ অপরাহ্ন
উজানচরে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

স্বাধীনতায় মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও শোক দিবস উপলক্ষে রাজবাড়ীর গোয়ালন্দে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।বুধবার (১৭ আগস্ট) বিকালে গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে উজানচর ইউনিয়ন পরিষদ চত্বরে এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।


উজানচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. শামছুদ্দিন মন্ডল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আবুল কালাম আজাদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী এমপি।


বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোস্তফা মুন্সী, গোয়ালন্দ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মো. নজরুল ইসলাম মন্ডল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আসাদুজ্জামান চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. শহিদুল ইসলাম খান,


উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. গোলজার হোসেন মৃধা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. নাসির উদ্দিন রনি, দৌলতদিয়া ইউপি চেয়ারম্যান আঃ রহমান মন্ডল,  উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মো. ইউনুস মোল্লা, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান গোলাম মাহাবুবসহ ইউনিয়নে পর্যায়ে আওয়ামীলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ, মহিলা আওয়ামী লীগসহ সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।