ভূরুঙ্গামারীতে গ্রাম পুলিশ সদস্যকে বেঁধে রাখলেন গ্রামবাসী

নিজস্ব প্রতিবেদক
শামসুজ্জোহা সুজন , উপজেলা প্রতিনিধি, (ভূরুঙ্গামারী) কুড়িগ্রাম
প্রকাশিত: শনিবার ১৩ই আগস্ট ২০২২ ০৬:০৪ অপরাহ্ন
ভূরুঙ্গামারীতে গ্রাম পুলিশ সদস্যকে বেঁধে রাখলেন গ্রামবাসী

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার শিলখুড়ি ইউনিয়নে আফজাল হোসেন নামের গ্রাম পুলিশ বাহিনীর এক সদস্যকে অনৈতিক কাজে জড়িত থাকার অভিযোগে আটক করে বেঁধে রাখার ঘটনা ঘটেছে। গত শুক্রবার দিবাগত মধ্যরাতে শিলখুড়ি ইউনিয়নের উত্তর ছাট গোপালপুর গ্রামে এই ঘটনা ঘটে। আফজাল হোসেন শিলখুড়ি ইউনিয়নে গ্রাম পুলিশের দফাদার হিসেবে দায়িত্ব পালন করছেন। এলাকাবাসীর অভিযোগ অনৈতিক কাজের উদ্দেশ্যে মধ্যরাতে আফজাল হোসেন সেখানে গিয়েছিলেন।


স্থানীয়রা জানান, শুক্রবার মধ্যরাতে শিলখুড়ি ইউনিয়নের উত্তর ছাট গোপালপুর গ্রামের এক বাড়ির পাশে সন্দেহজনক অবস্থায় আফজাল হোসেনকে দেখতে পান স্থানীয়দের একজন। তিনি চোর মনে করে চিৎকার শুরু করেন। এসময় আফজাল নিজের পরিচয় না দিয়ে দৌড় দেয়। পরে এলাকাবাসী তাকে আটক করে বেঁধে রাখে। খবর পেয়ে থানা পুলিশ শনিবার সকালে তাকে উদ্ধার করে ছেড়ে দেয়। 


ভূরুঙ্গামারী থানার ওসি আলমগীর হোসেন বলেন, এলাকাবাসী গ্রাম পুলিশ বাহিনীর এক সদস্যকে আটক করে বেঁধে রেখেছে এমন খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে পাঠানো হয়। সুনির্দিষ্ট অভিযোগ না থাকায় এলাকাবাসীর হাতে আটক থাকা গ্রাম পুলিশ বাহিনীর সদস্যকে উদ্ধার করে ছেড়ে দেওয়া হয়েছে।