হিজলা নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক
তালুকদার মামুন, নিজস্ব প্রতিনিধি হিজলা (বরিশাল)
প্রকাশিত: শুক্রবার ২৪শে জুন ২০২২ ১০:৩৯ পূর্বাহ্ন
হিজলা নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত

বরিশালের হিজলা নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ বিকাশ চন্দ্র দে শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হয়েছেন। চলতি বছরের ১৩ ফেব্রুয়ারিতে তিনি হিজলা নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ হয়ে যোগদান করেন। যোগদানের পর থেকে হিজলার মেঘনা নদীতে অভিযান চালিয়ে অবৈধ কারেন্টজাল, অসাধু জেলে, বিভিন্ন হাট বাজার থেকে কারেন্ট জাল উদ্ধার সহ অভয়াশ্রমে আইন অমান্য করে মৎস্য নিধনের অপরাধে তার সদস্যদের সাথে নিয়ে জেলেদের আটক করতে সক্ষম হয়েছেন।


এছাড়া মেঘনার শাখা নদীতে যারা অবৈধভাবে বালু উত্তোলন করেন, তাদের ড্রেজার আটক করে মামলা দায়ের করেছেন। বিগত মাস গুলোতে সর্বোচ্চ অবৈধ কারেন্ট জাল উদ্ধারকারী হিসেবে চলতি জুন মাসে নৌ পুলিশের হেডকোয়ার্টার্স কনফারেন্স রুমে অতিরিক্ত আইজি মোঃ সফিকুল ইসলাম তাকে শ্রেষ্ঠ অফিসার সম্মাননা স্মারক প্রদান করেন।


 এ ব্যাপারে বিকাশ চন্দ্র দে জানান, আইজি মহোদয় এর কাছ থেকে শ্রেষ্ঠ সম্মান পাবার পর থেকে আমার দায়িত্ব আরো বেড়ে গিয়েছে। আমরা দেশের ও জনগনের সম্পদ রক্ষায় দিনরাত পরিশ্রম করে যাচ্ছি। আমার ফাঁড়ির এলাকার মেঘনা নদীতে কোনো অনিয়ম হতে দিব না। যতদিন ফাঁড়িতে থাকবো সকলকে সাথে নিয়ে সততার সাথে কাজ করে যাবো। এই শ্রেষ্ঠ সম্মান শুধু আমার একার নয়, আমার টিমের সকল সদস্যদের এবং হিজলাবাসীর।