ভূঞাপুরে প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্ভাবনী উদ্যোগ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

নিজস্ব প্রতিবেদক
ফুয়াদ হাসান রঞ্জু, উপজেলা প্রতিনিধি, ভূঞাপুর, টাঙ্গাইল
প্রকাশিত: সোমবার ১৩ই জুন ২০২২ ০৪:১৭ অপরাহ্ন
ভূঞাপুরে প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্ভাবনী উদ্যোগ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

টাঙ্গাইলের ভূঞাপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্ভাবনী উদ্যোগ বিষয়ক  প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।সোমবার (১৩ জুন) উপজেলা পরিষদ মিলনায়তনে দিনব্যাপী ভূঞাপুর উপজেলা প্রশাসন কতৃর্ক আয়োজিত  এবং প্রধানমন্ত্রীর কার্যালয় গভর্নেন্স ইনোভেশন ইউনিটের সহযোগিতায় এ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।


উপজেলা নির্বাহী অফিসার মোছা. ইশরাত জাহানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন এডিসি (শিক্ষা) শরিফুল ইসলাম। অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোছা. নার্গিস বেগম, ভূঞাপুর পৌর মেয়র মো. মাসুদুল হক মাসুদ, সহকারী কমিশনার (ভূমি) শেখ মো. আলাউল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মনিরুল ইসলাম বাবু, থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ ফরিদুল ইসলাম, ইউপি চেয়ারম্যানবৃন্দ, সরকারি—বেসরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সংবাদকমীর্বৃন্দ।


উল্লেখ্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি উদ্ভাবনী উদ্যোগের মধ্যে নারীর ক্ষমতায়ন, আশ্রয়ণ, শিক্ষা সহায়তা, পল্লী সঞ্চয় ব্যাংক, ডিজিটাল বাংলাদেশ, কমিউনিটি ক্লিনিক ও শিশুর বিকাশ, বিনিয়োগ বিকাশ, পরিবেশ সুরক্ষা, সামাজিক নিরাপত্তা কর্মসূচি এবং সবার জন্য বিদ্যুৎ। কর্মশালায় উক্ত বিষয়ের সমস্যাগুলো গ্রুপ ওয়ার্কের মাধ্যমে চিহ্নিতকরণ ও তার সমাধানের উপায় নির্ধারনের জন্য সুপারিশমালা প্রস্তুত করা হয়।