বাংলালিংক টাওয়ার থেকে পড়ে টেকনেশিয়ানের মর্মান্তিক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
শফিউল আলম রাজীব, উপজেলা প্রতিনিধি - দেবীদ্বার, কুমিল্লা
প্রকাশিত: বৃহঃস্পতিবার ১৯শে মে ২০২২ ০৮:০২ অপরাহ্ন
বাংলালিংক টাওয়ার থেকে পড়ে টেকনেশিয়ানের মর্মান্তিক মৃত্যু

দেবীদ্বারে মোবাইল টাওয়ারে কাজ করতে গিয়ে টাওয়ার থেকে ফসকে পড়ে তারেকুর রহমান(২৪) নামে বাংলালিংক কোম্পানীতে কর্মরত এক টেকনেশিয়ানের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

 

বৃহস্পতিবার দুপুরে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়ক সংলগ্ন দেবীদ্বার পৌর এলাকার পান্নারপুল বাংলালিংক মোবাইল টাওয়ারে থেকে পড়ে এ মর্মান্তিক ঘটনাটি ঘটে।


প্রত্যক্ষদর্শি ও সহকর্মীরা জানান, পান্নারপুল বাংলালিংক মোবাইল ফোন টওয়ারের কিছু ত্রুটিজনিত সমস্যা ছিল, প্রচন্ড রোদের তাপ উপেক্ষা করে টেকনেশিয়ান তারেকুর রহমান প্রায় ৭০ ফুট টাওয়ারের উপর উঠে সেগুলো নিরসনে একাই সমাধান করেন এবং কাজ সেরে নামার সময় ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান।

 

নিহত বাংলালিংক কোম্পানীর কর্মরত টেকনেশিয়ান তারেকুর রহমান নাটোর জেলার সিংরা উপজেলার মধ্যবাশবাড়িয়া গ্রামের মোঃ জয়নাল আবেদিনের একমাত্র পুত্র। 


তারেকুরের সহকর্মী ড্রাইভ টেষ্ট ইঞ্জিনিয়ার রাজু আহমেদ ও আলমগীর হোসেন জানান, তারা কসবা এলাকায় যাওয়ার পথে তারেকুরকে পান্নারপুল টাওয়ারের পাশে নামিয়ে যান। ওখান থেকে ফেরার পথে মোবাইল ফোনে কথা হয়, টাওয়ারের কাজ শেষ তখন তাকে টাওয়ার থেকে নেমে আসার কথা বলেন। ফিরে এসে দেখেন তার মরদেহ।


সেল ফোনে নাটোরে নিহত তারিকুরের পরিবারের সাথে কথা বলার সময় তার খালাতো ভাই জানান, দূর্ঘটনার সংবাদ পেয়েছেন। স্বজনরা দেবীদ্বারের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন। তিনি আরো জানান, তারেকুর তার বাবার এক মাত্র পুত্র সন্তান তার দুই বোনও রয়েছে।


দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ মোঃ আরিফুর রহমান জানান, নিহতের মরদেহ ছোরতহাল রিপোর্ট তৈরী করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরনের প্রক্রিয়া চলছে। তার স্বজনেরা আসলে তাদের নিকট মরদেহ হস্তান্তর করা হবে।