দেবীদ্বারবাসীর মাদকবিরোধী মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক
শফিউল আলম রাজীব, উপজেলা প্রতিনিধি - দেবীদ্বার, কুমিল্লা
প্রকাশিত: বৃহঃস্পতিবার ১৯শে মে ২০২২ ০৭:৩৮ অপরাহ্ন
দেবীদ্বারবাসীর মাদকবিরোধী মানববন্ধন

কুমিল্লার দেবীদ্বার বড় আলমপুরে মাদকের বিরুদ্ধে ও এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ীদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।


বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় উপজেলার পৌর এলাকার ৪নং ওয়ার্ড বড় আলমপুরে এলাকাবাসীর আয়োজনে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।


রাজাহামেহার উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক খোরশেদ আলম সরকার'র সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, পৌর সহায়তা কমিটির সদস্য শফিকুল ইসলাম, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সাবের আহম্মেদ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সদস্য সচিব মোঃ মিজানুর রহমান, পৌর যুবলীগ সহ-সভাপতি আবুল হোসেন, সাংবাদিক শফিউল আলম রাজীব, সেলিম সরকার, মনজুরুল হাসান প্রমুখ।


মানববন্ধনে বক্তারা বলেন, বড় আলমপুর একটি আদর্শ গ্রাম এ গ্রামের রয়েছে অনেক ঐতিহ্য। কতিপয় লোকের অপকর্মে এখন এই গ্রাম অন্যায় অত্যাচার ও নেশার রাজ্যে পরিণত হয়েছে। সম্প্রতি মাদকের ছোবলে গ্রামের যুবসমাজকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে। এই গ্রাম থেকে চিহ্নিত মাদক কারবারীদের বিতাড়িত করতে হবে। বক্তারা নাম উল্লেখ পূর্বক বলেন বড় আলমপুর পৌর ৪নং ওয়ার্ড'র মোশারফ হোসেন ও একই ওয়ার্ড'র বিনাইপার গ্রামের হাবিবুর রহমানসহ মাদক কারবারির সাথে জড়িতদের অনতিবিলম্বে আইনের আওতায় এনে বিচারের দাবি জানান।