যাত্রাবাড়ী ফেনসিডিলসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: শনিবার ১৬ই অক্টোবর ২০২১ ০৪:৫৪ অপরাহ্ন
যাত্রাবাড়ী ফেনসিডিলসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাজধানীর যাত্রাবাড়ীতে র‌্যাবের অভিযানে ৫৯৭ বোতল ফেনসিডিলসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার; মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকার জব্দ।র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” ¯েøাগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।


এরই ধারাবাহিকতায় অদ্য ১৫ অক্টোবর ২০২১ খ্রিঃ তারিখ আনুমানিক রাত ০২:৩০ ঘটিকা হইতে ০৩:৪০ ঘটিকা পর্যন্ত র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন সায়েদাবাদ এলাকায় একটি অভিযান পরিচালনা করে ৫৯৭ (পাঁচশত সাতানব্বই) বোতল ফেনসিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর নাম মোঃ আইয়ুব রহমান (২৭) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ০১টি প্রাইভেটকার, ০১টি মোবাইল ফোন ও মাদক বিক্রয়ের নগদ- ৪০০/- (চারশত) টাকা উদ্ধার করা হয়।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি পেশাদার মাদক ব্যবসায়ী। সে বেশ কিছুদিন যাবৎ যাত্রাবাড়ীসহ আশপাশের বিভিন্ন এলাকায় ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক মামলা রুজু করা হয়েছে।