রাজধানী আগ্নেয়াস্ত্রসহ ২ শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
জিহাদ হায়দার (বিশেষ প্রতিনিধি)
প্রকাশিত: শনিবার ১৬ই অক্টোবর ২০২১ ০৪:৪৮ অপরাহ্ন
রাজধানী আগ্নেয়াস্ত্রসহ ২ শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

রাজধানীর শ্যামপুর এলাকা হতে আগ্নেয়াস্ত্রসহ ০২ শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ছিনতাইকারীসহ ডাকাতির বিরুদ্ধে ব্যপক অভিযান চালিয়ে আসছে।


এরই ধারাবাহিকতায় গত ১৫ অক্টোবর ২০২১ খ্রিঃ তারিখ আনুমানিক রাত ২১:৩০ র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানীর ঢাকার শ্যামপুর থানাধীন পোস্তগোলা এলাকায় একটি অভিযান পরিচালনা করে আগ্নেয়াস্ত্র ও আনুমানিক ১০(দশ) লক্ষ টাকা মূল্যের ১০০(একশত) গ্রাম হেরোইনসহ ০২ শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। রানা @ পিচ্চি রানা (৩২) ও ২। মোঃ আকাশ (২০) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০১টি ওয়ান শুটার গান, ০১ রাউন্ড গুলি, ০৩টি মোবাইল ফোন ও নগদ- ৬০০/- (ছয়শত) টাকা জব্দ করা হয়।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা একজন অবৈধ অস্ত্রধারী মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবত শ্যামপুরসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় সন্ত্রাসীমূলক কার্যক্রম ও হেরোইনসহ অন্যান্য মাদকদ্রব্য সরবারহ করে আসছিল বলে জানা যায়।গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় একটি অস্ত্র মামলা ও একটি মদক মামলা রুজু করা হয়েছে।