মাদারপুরে ৩৯ কেজি গাঁজা সহ ৩ মাদক ব্যাবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বৃহঃস্পতিবার ১৪ই অক্টোবর ২০২১ ০২:৫৮ অপরাহ্ন
মাদারপুরে ৩৯ কেজি গাঁজা সহ ৩ মাদক ব্যাবসায়ী আটক

মাদারীপুরে বিপুল পরিমাণ গাঁজাসহ তিন মাদাক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে মাদারীপুর র‍্যাব ৮। বৃহস্পতিবার ( ১৪ অক্টবর) সকাল ৮ টায় শেখ হাসিনা মহাসড়কে আচমত আলী খান টোল প্লাজা এলাকা থেকে ৩৯ কেজি গাজা সহ তাদের আটক করা হয়। এসময় মাদাক পরিবহন কাজে ব্যাবহৃত একটি প্রাইভেট কার, ৪ টি মোবাইল সেট এবং নগদ সাড়ে পাঁচ হাজার টাকা জব্দ করা হয়।


আটককৃতরা হলো কুমিল্লা জেলার কোতায়ালী থানার আমতলী গ্রামের মৃত তৈয়ব আলী মোল্লার ছেলে মো. আল আমিন(৩২), সদর দক্ষিন থানার উড়িয়াপাড়া গ্রামের কাজী আব্দুর রশিদের ছেলে কাজী আরিফ(২৩) এবং সদর দক্ষিন থানার দড়িবটক গ্রামের আবুল কালামের ছেলে মো. শরিফুল ইসলাম(৩০)।


বৃহস্পতিবার সাকল ১১ টার দিকে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে র‍্যাব- ৮ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে কুমিল্লা হতে বিপুল পরিমানে গাঁজা নিয়ে সাদা রঙের প্রাইভেট কারে গোপালগঞ্জ দিকে উদ্দেশ্যে যাচ্ছে। মাদক কারবারীরা কুমিল্লা -চাঁদপুর- মাদারীপুর - গোপাগঞ্জ রুট ব্যাবহার করবে এমন খবর পাওয়ায় সতর্ক অবস্থান নেয় ব্যাবের বিশেষ একটি টিম। এর পর সকাল ৮ টার দিকে মাদারীপুর শেখ হাসিনা আঞ্চলিক মহাসড়ক এর আচমত আলী খান টোল প্লাজা একাকায় তল্লাসী চালিয়ে একটি সাদা রঙের প্রাইভেট কার থেকে ৩৯ কেজি গাঁজা সহ তিন মাদাক কারবারীকে আটকা করে র‌্যাব। জব্দকৃত মাদক এর আনুমানিক বাজার মূল্য ১১ লক্ষ ৭০ হাজার টাকা।  


মাদারীপুর র‍্যাবে- ৮ সিপিসি কোম্পানী কমান্ডার মোহাম্মদ সাদেকুল ইসলাম বলেন, আমাদের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানিয়েছে দীর্ঘদিন ধরে তারা ডিলার হিসেবে গাঁজার বড় বড় চালান দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল। গ্রেফতার হওয়া সবাই পেশাদার মাদক কারবারী। তাদের বিরুদ্ধে সদর থানায় প্রচলিত মাদকদ্রব্য আইনে মামলা করে মাদারীপুর সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে। মাদকের বিরুদ্ধে আমাদের এই ধরনের অভিযান অব্যাহত থাকবে।