বিএনসিসি সুন্দরবন রেজিমেন্টের উদ্যােগে বরিশালে ত্রাণ বিতরণ

নিজস্ব প্রতিবেদক
জেলা প্রতিনিধি, বরিশাল।
প্রকাশিত: বুধবার ১৫ই সেপ্টেম্বর ২০২১ ০৭:৪৪ অপরাহ্ন
বিএনসিসি সুন্দরবন রেজিমেন্টের উদ্যােগে বরিশালে ত্রাণ বিতরণ

স্বাধীনতার মহান স্থাপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে এবং বৈশ্বিক মহামারি কোভিড-১৯ পরিস্থিতির প্রেক্ষাপটে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের আওতাধীন বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি), সুন্দরবন রেজিমেন্ট, খুলনার উদ্যােগে দুস্থদের মাঝে ত্রাণ বিতরন ও কোভিড-১৯ ভ্যাকসিন রেজিস্ট্রেশন কার্যক্রম পরিচালনা করা হয়েছে। বুধবার (১৫ সেপ্টেম্বর) বরিশাল নগরীর সরকারি মহিলা কলেজ প্রাঙ্গনে দুস্থ জনগণের মাঝে ত্রাণ বিতরণ ও কোভিড-১৯ ভ্যাকসিনের ফ্রি রেজিস্ট্রেশনের আয়োজন করা হয়।


পরবর্তিতে শহর এলাকায় একটি র‌্যালির মাধ্যমে স্থানীয় জনগণকে করোনা প্রতিরোধে বিনামূল্যে মাক্স এবং করোনা ও ডেঙ্গু সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি)'র মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল নাহিদুল ইসলাম খান, বিএসপি, এনডিসি, পিএসসি।


এ সময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে আরও উপস্থিত ছিলেন বরিশাল সরকারি মহিলা কলেজ অধ্যক্ষ প্রফেসর মোঃ আসাদুজ্জামান, লেঃ কর্ণেল হাসান মাহমুদ, পিএসসি, রেজিমেন্ট কমান্ডার, সুন্দরবন রেজিমেন্ট, খুলনা, মেজর মোঃ ওমর ফারুক, এসি, রেজিমেন্ট এ্যাডজুটেন্ট, সুন্দরবন রেজিমেন্ট। লেফটেন্যান্ট দেওয়ান রফিকুল আউয়াল, (এক্স), পিসিজিএমএস, বিএন, ফ্লোটিলা কমান্ডার, খুলনা ফ্লোটিলা এবং বিএনসিসি অফিসার ও ক্যাডেটবৃন্দ।