নেত্রকোণায় করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ

নিজস্ব প্রতিবেদক
এ কে এম আব্দুল্লাহ, জেলা প্রতিনিধি, নেত্রকোনা
প্রকাশিত: বৃহঃস্পতিবার ২৯শে জুলাই ২০২১ ০৮:৪৪ অপরাহ্ন
নেত্রকোণায় করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ

সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ আশরাফ আলী খান খসরু এমপি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে বরাদ্দকৃত ঘর পরিদর্শন ও করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ নিন্ম আয়ের মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে চাল, ডাল, তেল ও লবন বিতরণ করেছেন।




জেলা প্রশাসনের উদ্যোগে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের সহযোগিতায় বৃহস্পতিবার বিকেল ৪টায় নেত্রকোণার সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের রাজেন্দ্রপুর আশ্রয়ণ প্রকল্পে এ ত্রাণ বিতরণ করা হয়। 




নেত্রকোনার জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমানের সভাপতিত্বে করোনা পরিস্থিতিতে কঠোর লকডাউনের কারনে কর্মহীন হয়ে পড়া ক্ষতিগ্রস্থ ৩০টি পরিবারের হাতে প্রধান অতিথি হিসেবে প্রধানমন্ত্রীর উপহার ত্রাণ সামগ্রী তুলে দেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ আশরাফ আলী খান খসরু এমপি। 



মন্ত্রী পরে সদর উপজেলার বাংলা ইউনিয়নের কান্দুলিয়ায় আশ্রয়ণ প্রকল্পের আওতায় গৃহহীনদের জন্য নির্মাণাধীন ঘর পরিদর্শন করেন। 




এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার আকবর আলী মুন্সি, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক জিয়া আহমেদ সুমন, অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুল মতিন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা আক্তার, জেলা দুর্যোগ ও ত্রান কর্মকর্তা শরফুল ইসলাম, 




প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মিজানুর রহমান, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী সুব্রত সরকার, চল্লিশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল জব্বার ফকির, জেলা কৃষক লীগের আহবায়ক আব্দুস শহীদ, সদস্য সচিব আবু তাহের মিয়াসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও বিভিন্ন সরকারি-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ।