মাকে ধর্ষণের পর মেয়ের দিকে নজর, গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: সোমবার ২১শে জুন ২০২১ ১০:৫৮ অপরাহ্ন
মাকে ধর্ষণের পর মেয়ের দিকে নজর, গ্রেফতার ১

ধামরাইয়ের প্রবাসীর স্ত্রীকে ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল করে একাধিকবার ধর্ষণের অভিযোগে মনির হোসেন নামে এক মুদি দোকানদারকে গ্রেফতার করেছে পুলিশ।


সোমবার (২১ জুন) ৫ দিনের রিমান্ড চেয়ে মনির হোসেনকে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন ধামরাই থানার পুলিশের উপ-পরিদর্শক(এসআই) শেখ সেকেন্দার আলী।


এর আগে রবিবার(২০ জুন) রাতে ধামরাই হার্ডিঞ্জ স্কুলের কাছ থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।


গ্রেফতারকৃত মনির হোসেন(৩৫) ধামরাই উপজেলার হাজীপুর গ্রামের মৃত আলম হোসেনের ছেলে।


ভুক্তভোগীর নারীর বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, গত শনিবার ভুক্তভোগী নারীকে ধর্ষণ করে মনির। এর আগেও তাকে ধর্ষণ করেছে মনির হোসেন। আগের ধর্ষনের ভিডিও চিত্র সংরক্ষণ করে মনির। সেই ভিডিও কে সম্বল করেই ভুক্তভোগীকে ব্ল্যাকমেইল করে আবারো ধর্ষণ করে মনির। এ ঘটনার পর গতকাল রবিবার(২০ জুন) ধামরাই থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগী নারী।


পুলিশ আরো জানায়, এর আগে ধর্ষণের ঘটনা ঘটে থাকলেও লোকলজ্জার ভয়ে চুপ থাকে ভুক্তভোগী নারী। কিন্তু মনির হোসেন ভুক্তভোগীকে ব্ল্যাকমেইল করে ভুক্তভোগীর মেয়ের দিকেও হাত বাড়াতে চেয়েছে। তখনই পুলিশের দারস্থ হন ভুক্তভোগী নারী।


ধামরাই থানার পুলিশের উপ-পরিদর্শক(এসআই) শেখ সেকেন্দার আলী বলেন, অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে মনির হোসেনকে গ্রেফতার করে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। ভুক্তভোগীকে শারীরিক পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।