উকুন বেছে দেয়ার কথা বলে শিশু ধর্ষণ

নিজস্ব প্রতিবেদক
ফরাজী মো.ইমরান, জেলা প্রতিনিধি পটুয়াখালী
প্রকাশিত: বুধবার ১২ই মে ২০২১ ০৪:১৬ অপরাহ্ন
উকুন বেছে দেয়ার কথা বলে শিশু ধর্ষণ

পটুয়াখালীর কলাপাড়ায় ইউসুফ ফকির (৪৫) নামের এক ব্যক্তির বিরুদ্ধে ৬ বছরের এক  মেয়ে শিশুকে ধর্ষনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় বুধবার শেষ বিকালে ওই শিশুর মা বাদী হয়ে ইউসুফকে আসামি করে কলাপাড়া থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেছেন। 


পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে দুই কন্যা শিশুকে বাড়িতে রেখে তাদের মা প্রধানমন্ত্রীর দেয়া ঈদ-উপহার’র ৪৫০ টাকা আনতে মিঠাগঞ্জ ইউনিয়ন পরিষদে যান।


এসময় শিশুটির বাবা মৎস্য শিকারে সাগরে ছিলেন। এ সুযোগে ফাকা বাড়িতে বড়ো কন্যা শিশুকে চানাচুর কিনে দেয়ার কথা বলে পশ্চিম মধুখালী খালে ঘাটে বাধা একটি নৌকায় নিয়ে যায় প্রতিবেশী ইউসুফ ফকির। এসময় ওই শিশুর মাথার উকুন বেছে দেয়ার কথা বলে জোরপূর্বক তাকে ধর্ষণ করে ইউসুফ।


পরে শিশুটির মা বাড়িতে ফিরলে তাকে ধর্ষণের কথা জানায়।

শিশুটির মায়ের অভিযোগ, তার স্বামী সাগরে থাকায় সংশ্লিষ্ট ৩ নং ওয়ার্ডের মেম্বরকে জানালে তিনি বিষয়টি মিটিয়ে দেয়ার কথা বলে কাউকে না জানানোর অনুরোধ জানান। পরে সকালে তার স্বামী বাড়িতে ফিরলে থানায় এসে মামলা দায়ের করেন। 


কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, অভিযুক্তকে গ্রেফতারে চেষ্টা অব্যাহত আছে। এছাড়া শিশুটিকে ডাক্তারী পরিক্ষার জন্য পটুয়াখালী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।