যমুনার চরে ডাকাতকে গলা কেটে হত্যা, আটক দুই

নিজস্ব প্রতিবেদক
ইয়ামিন মিয়া- জেলা প্রতিনিধি, জামালপুর
প্রকাশিত: বুধবার ২১শে এপ্রিল ২০২১ ১০:২৮ পূর্বাহ্ন
যমুনার চরে ডাকাতকে গলা কেটে হত্যা, আটক দুই

পূর্বের শত্রুতা ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জামালপুরের ইসলামপুরে যমুনার দুর্গম প্রজাপ্রতিরচরে সুজন তরফদার ডাকাতকে (৪২) গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।


মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার সাপধরি ইউনিয়নের যমুনার দুর্গম প্রজাপ্রতির চর বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সুজন ডাকাত উপজেলার বেলগাছা ইউনিয়নের চর বরুল গ্রামের মৃত আকবর আলী তরফদারের ছেলে।



এ ঘটনায় রাতেই পুলিশ অভিযান চালিয়ে দুই জনকে আটক করেছে। আটককৃতরা হলেন,ওই এলাকার মৃত বাহার উদ্দিন পরামানিকের ছেলে ফকির (২৮) ও আকবর পরামানিক (২৩)। বিষয়টি নিশ্চিত করেছেন ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজেদুর রহমান।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, চিহ্নিত ডাকাত একাধিক মামলার ফেরারি আসামি সুজন তরফদার উপজেলার সাপধরি ইউনিয়নের প্রজাপ্রতির চর মডেল মসজিদে ইফতার ও মাগরিবের নামাজ আদায় করেন। নামাজ শেষে প্রজাপতির চর বাজারে একটি চায়ের দোকানের চা খেতে গেলে দুর্বৃত্তরা অতর্কিত হামলা করে। এ সময় ধারালো অস্ত্র দিয়ে তাকে গলা কেটে হত্যা করে তারা পালিয়ে যায়।


ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজেদুর রহমান, ‘ পূর্বের শত্রুতা ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুর্বৃত্তরা সুজনকে হত্যা করেছে। সুজন একজন পেশাদার ডাকাত। তার বিরুদ্ধে গাইবান্ধার ফুলছড়ি, জামালপুরের ইসলামপুর ও দেওয়ানগঞ্জ থানাসহ বিভিন্ন থানায় ১৩থেকে ১৪টি মামলা রয়েছে।


তিনি আরও জানান,‘গভীর রাতেই মরদেহ উদ্ধার করে আজ (গতকাল) সকালে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান’।


#ইনিউজ৭১/জিয়া/২০২১