তাহিরপুরে গৃহবধূ হত্যা

নিজস্ব প্রতিবেদক
খোরশেদ আলম, উপজেলা প্রতিনিধি তাহিরপুর (সুনামগঞ্জ)
প্রকাশিত: বুধবার ২১শে এপ্রিল ২০২১ ০৮:৫৩ পূর্বাহ্ন
তাহিরপুরে গৃহবধূ হত্যা

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার এক গৃহবধুকে হত্যা করেছে দুবৃত্তরা। কে বা কারা হত্যা করেছে এর সঠিক কারন জানাযায় নি। নিহত গৃহবধুর নাম আজমিনা বেগম(২৪)। তিনি উপজেলার বাদাঘাট ইউনিয়ন জামবাগ গ্রামের শাহানুর মিয়ার স্ত্রী। ঘটনাটি ঘটেছে (২১ই এপ্রিল) বুধবার ভোর রাতে উপজেলার উত্তর বড়দল ইউনিয়ন জামবাগ গ্রামে।


পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সুত্রে জানা যায়,উপজেলার বাদাঘাট ইউনিয়ন জামবাগ গ্রামের নিহত গৃহবধূ আজমিনা বেগম স্বামী অনর্ত্র থাকায়প্রতিদিনের মত রাতে খাবার খেয়ে রাত ন,টার সময় ছোট ছোট ছেলে মেয়ে ও ছোট ননদকে নিয়ে ঘুমাতে নিজ কক্ষে যায়। পরে রাত ২টার পর বিছানায় নিহতের ছেলে তার মাকে না পেয়ে চিৎকার দিলে বাড়ির সবাই আসলে দেখেন আমজিনা নেই। বাড়ির সামনে দরজা লাগানো থাকলে পিছনের দরজা খোলা ছিল।


পরে রাতেই পরিবারের সদস্যরা সকল আত্মীয় স্বজনদের বাড়িতে খোঁজা খোঁজি করার একপর্যায়ে সকাল ৭টার দিকে বাড়ির পাশে লাকড়ী রাখার স্থানে গাছের ডালপালা পাতা দিয়ে ডাকা অবস্থায় মৃত দেহ দেখতে পায় পরিবারের লোকজন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে। 


স্থানীয় এলাকাবাসী জানান,নিহতের গলায় ও মাথার আঘাতের চিহ্ন রয়েছে। এটি পরিকল্পিত হত্যা। এই ঘটনার পিছনে কোন রহস্য আছে। যে বা যারা এই জগন্য কাজের সাথে জরিত তাদের চিহ্নিত করে দ্রুত সময়ের মধ্যে আইনের আওতায় আনার দাবী জানায়।


তাহিরপুর থানার ওসি আব্দুল লতিফ তরফদার এই ঘটনার সত্যতা নিশ্চিত করেন জানান,এই ঘটনাটির বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হচ্ছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।


#ইনিউজ৭১/জিহাদ/২০২১