কালিয়াকৈরে ৬ চোরকে চার মাসের জেল

নিজস্ব প্রতিবেদক
খোরশেদ আলম, উপজেলা প্রতিনিধি তাহিরপুর (সুনামগঞ্জ)
প্রকাশিত: মঙ্গলবার ২০শে এপ্রিল ২০২১ ০২:৩৪ অপরাহ্ন
কালিয়াকৈরে ৬ চোরকে চার মাসের জেল

গাজীপুরের কালিয়াকৈরে ৬ চোরকে চার মাসের বিনাশ্রম জেল দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট আদনান চৌধুরী আদালত পরিচালনা করেন।



সাজাপ্রাপ্ত  হলেন,উপজেলার চন্দরা এলাকার আব্দুর রউফের ছেলে রায়হান (৩০ ), মানিকগঞ্জ জেলার সাটুরিয়া থানার সাটুরিয়া বাজার এলাকার মৃত আবুল হোসেনের ছেলে আরিফ হোসেন (৩০), জামালপুর জেলার দেওয়ানগঞ্জ থানার কাঁঠাল বিল এলাকার আবুল হাসানের ছেলে খোরশেদ আলম (৩৫), কালিয়াকৈর উপজেলার বরিয়াবহ এলাকার শাহাবুদ্দিনের ছেলে বাবুল হোসেন (২৬), একই উপজেলার বড়কা নপুর এলাকার মোস্তফার ছেলে হৃদয় হোসেন (২৪) ও টাঙ্গাইল সদর উপজেলার রসুলপুর এলাকার আব্দুস সামাদের ছেলে শফিকুল ইসলাম (২৮)।


ভ্রাম্যমাণ আদালত ও পুলিশ স‚ত্রে জান গেছে, সোমবার রাতে চন্দ্রা এলাকায় চুরি করছিল এমন গোপন সংবাদের ভিত্তিতে কালিয়াকৈর থানার এএসআই ইমরান হোসেনের নেতৃত্বে একদল পুলিশ ওই এলাকায় অভিযান চালায়। অভিযান চালিয়ে শরিফুল ইসলাম, হৃদয় হোসেন, বাবুব হোসেন, খোরশেদ আলম, আরিফ হোসেন ও রায়হানকে আটক করে থানায় নিয়ে আসা হয়।


পরে মঙ্গলবার দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ম্যাজিস্ট্রেট আদনান চৌধুরী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ওই ছয় চোরকে চার মাসের বিনাশ্রম জেল প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন প্রশাসনিক বিভিন্ন কর্মকর্তারা।



#ইনিউজ৭১/জিয়া/২০২১