শেরপুরে মোটর সাইকেল চোর সিন্ডিকেটের ৩ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: মঙ্গলবার ২০শে এপ্রিল ২০২১ ১১:৩৩ পূর্বাহ্ন
শেরপুরে মোটর সাইকেল চোর সিন্ডিকেটের ৩ সদস্য আটক

বগুড়ার শেরপুরে বিশেষ অভিযানে একটি মোটর সাইকেল উদ্ধার সহ চোর সিন্ডিকেটের সদস্য কুসুম্বী ইউনিয়নের বনমরিচা গ্রামের ফজলু আকন্দ'র ছেলে শিলু ওরফে বিপ্লব (২৬) কে ১৮ এপ্রিল রোববার বিকালে কেল্লাপোষী মেলা এলাকা থেকে আটক করেছে শেরপুর থানা পুলিশ।


তার দেয়া তথ্যমতে ১৯ এপ্রিল সোমবার বিকেলে অভিযান চালিয়ে শরিফুল ইসলাম ওরফে শরীফ (৩৬) ও জাহাঙ্গীর আলম (৩০) কে আটক করেছে শেরপুর থানা পুলিশ। এসময় আরেকটি মোটর সাইকেল উদ্ধার করা হয়।



জানা যায়, গত ১৮ এপ্রিল রোববার মোটর সাইকেল চোর সিন্ডিকেটের সদস্য শিলু ওরফে বিপ্লব কে আটক করে শেরপুর থানা পুলিশ। তার দেয়া তথ্যমতে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলামের নের্তৃত্বে পুলিশ পরিদর্শক তদন্ত আবুল কালাম আজাদের তত্বাবধানে সঙ্গীয় ফোর্স বগুড়ার ধুনট উপজেলা অভিযান চালিয়ে গুজিয়াবাড়ি গ্রামের মৃত আলিম উদ্দিনের ছেলে শরিফুল ইসলাম শরীফ ও সিরাজগঞ্জ সদরের কুড়িপাড়া এলাকার মৃত শাহ আলমের ছেলে জাহাঙ্গীর আলমকে আটক করে।


এসময় জাহাঙ্গীর আলমের বাড়ি থেকে একটি লাল রংয়ের বাজাজ ডিসকভার ১২৫ সিসি মোটরসাইকেল উদ্ধার করা হয়।


এ ব্যাপারে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, আটককৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। মোটর সাইকেল চোর সিন্ডিকেটের অন্যান্য সদসদের আটক করতে অভিযান অব্যাহত রয়েছে।



#ইনিউজ৭১/জিয়া/২০২১