ভিক্ষুকের ৯ হাজার টাকা ছিনিয়ে নিল দুই তরুণ!

নিজস্ব প্রতিবেদক
জেলা প্রতিনিধি, ঠাকুরগাঁও
প্রকাশিত: সোমবার ১লা মার্চ ২০২১ ০৬:৩৪ অপরাহ্ন
ভিক্ষুকের ৯ হাজার টাকা ছিনিয়ে নিল দুই তরুণ!

ঠাকুরগাঁওয়ে মহেলা বেগম নাম ৭৫ বছর বয়সী এক বৃদ্ধা ভিক্ষুকের জমানো ৯ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে দুই তরুণ। সোমবার বিকালে ঠাকুরগাঁও পৌর এলাকার ১০ নম্বর ওয়ার্ডের গোবিন্দ নগর মুন্সির হাট নামক স্থানে এ ঘটনা ঘটে। ভিক্ষুক মহেলা বেগম (৭৫) গোবিন্দ নগর মুন্সির হাট এলাকা মৃত মজির উদ্দিনের স্ত্রী।


জানা গেছে, দীর্ঘদিন ধরে ভিক্ষাবৃত্তির মাধ্যমে জীবিকা নির্বাহ করছেন এই বৃদ্ধা। হারিয়ে যাওয়ার ভয়ে ভিক্ষা করে জমানো টাকা সব সময় তার শাড়ির আঁচলেই বেঁধে রাখতেন মহেলা বেগম। মহেলা বেগম বলেন, সারা দিন ভিক্ষা করে সোমবার বিকেলে মুন্সির হাটে রাস্তার পাশে বসে টাকাগুলো গুনছিলেন। এমন সময় দুইজন তরুণ তাকে কিল-ঘুষি মেরে প্রায় ৯ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।


টাকা হারানোর কষ্ট নিয়ে তিনি আরো বলেন, আমি একজন ভিক্ষুক। অনেক কষ্টে খেয়ে না খেয়ে টাকাগুলো জমিয়েছিলাম চিকিৎসা করানোর জন্য। এখন আমি কি করবো। আমার চিকিৎসা কিভাবে হবে। আমি প্রশাসনের সহযোগিতা চাই।


এর বিচার চাই।এ ব্যাপারে সদর থানার ইনচার্জ তানভিরুল ইসলাম  বলেন, ভিক্ষুকের টাকা ছিনতাইয়ের ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। ঘটনায় যারা জড়িত তাদের দ্রুত খুঁজে বের করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।