৯ মাস পর কবর থেকে তোলা হল স্কুল শিক্ষকের লাশ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বুধবার ২৪শে ফেব্রুয়ারি ২০২১ ০২:২৮ অপরাহ্ন
৯ মাস পর কবর থেকে তোলা হল স্কুল শিক্ষকের লাশ

বরগুনায় মৃত্যুর ৯ মাস ১দিন পর আদালতের নির্দেশে ময়নাতদন্তের জন্য নাসির উদ্দিন (৪৬) নামের এক স্কুল শিক্ষিকের লাশ উত্তোলন করা হয়েছে।


বুধবার (২৪ ফেব্রুয়ারি) সকালে বরগুনা জেলা প্রশাসনের পক্ষ থেকে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তানভীর আহমেদের উপস্থিতিতে সদর উপজেলার ঢলুয়া ইউনিয়নের নাসির উদ্দিনের পারিবারিক কবরস্থান থেকে লাশ উত্তোলন করা হয়। নাসির উদ্দিন স্থানীয় গয়েজ উদ্দিনের ছেলে।


জানা যায়, গত বছর ২৩ মে ঈদুল ফিতরের আগের দিন রাতে নাসিরের মৃত্যুর খবর পান স্বজনরা। পরবর্তীতে স্বাভাবিক মৃত্যু জেনে ময়নাতদন্ত ছাড়াই স্বাভাবিক নিয়মে দাফন করা হয় তাকে। 


ঘটনার আট মাস ১৯ দিন পর একটি মোবাইল ফোনের কল রেকর্ডিং এর মাধ্যমে স্বজনরা জানতে পারেন নাসিরের স্ত্রী মিতু ও রাজু নামের এক কিশোর নাসিরকে পরিকল্পিতভাবে ঘুমের ওষুধ খাইয়ে কম্বল চেপে শ্বাসরােধ করে হত্যা করেন। 


এ ঘটনায় নাসিরের বড় ভাই জলিল হাওলাদার বরগুনা সদর থানায় অভিযােগ করলে তদন্তে নামে পুলিশ। তদন্তকালে ঘটনার প্রাথমিকভাবে সত্যতা পাওয়ায় নাসিরের স্ত্রী ফাতেমা মিতু (২৪) এবং রাজু মিয়া (২০) কে গ্রেপ্তার করে পুলিশ। 


লাশ উত্তোলনের সময় বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিকুল ইসলাম ও নাসির হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা সরোজিৎ কুমার ঘোষসহ আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।