মোটরসাইকেল-অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষে কলেজ ছাত্র নিহত

নিজস্ব প্রতিবেদক
ফুয়াদ হাসান রঞ্জু, উপজেলা প্রতিনিধি, ভূঞাপুর, টাঙ্গাইল
প্রকাশিত: বুধবার ২৪শে ফেব্রুয়ারি ২০২১ ০৯:৩০ পূর্বাহ্ন
মোটরসাইকেল-অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষে কলেজ ছাত্র নিহত

টাঙ্গাইলের ভুঞাপুরে মোটরসাইকেল ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে রিমন আকন্দ (১৭) নামের কলেজ ছাত্র নিহত হয়েছেন।নিহত রিমন ভুঞাপুর পৌরসভার ফকিরপাড়া এলাকার বাছেদ আকন্দের ছেলে। টাঙ্গাইলের হ্যাবিট কলেজের প্রথমবর্ষের শিক্ষার্থী ছিলেন রিমন। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) রাতে ভুঞাপুর পৌরসভার পলিশা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।


স্থানীয়রা জানান, সন্ধ্যার দিকে রিমন মোটরসাইকেল নিয়ে ভুঞাপুরের দিকে আসছিল। ভুঞাপুর-তারাকান্দি সড়কের পলিশা এলাকায় আসলে বিপরীতগামী একটা অটোরিক্সার সাঁথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে রিমন গুরুত্বর আহত হয়। আহত অবস্থায় তাকে ভুঞাপুর স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হলে সেখানকার দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


এবিষয়ে ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ আব্দুল ওহাব বলেন, মোটরসাইকেল ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ হলে মোটরসাইকেলে থাকা রিমন সহ দুইজন গুরুত্বর আহত হন। রিমনকে টাঙ্গাইল হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত্ব চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে এবিষয়ে এখন পর্যন্ত কোন অভিযোগ আসেনি। অভিযোগ আসলে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।