কালীগঞ্জে ৩৬ জন গৃহহীন পরিবার পেল প্রধান মন্ত্রীর দেওয়া ঘর

নিজস্ব প্রতিবেদক
আব্দুল কাদের, উপজেলা প্রতিনিধি, কালিগঞ্জ, সাতক্ষীরা
প্রকাশিত: শনিবার ২৩শে জানুয়ারী ২০২১ ০২:১৭ অপরাহ্ন
কালীগঞ্জে ৩৬ জন গৃহহীন পরিবার পেল প্রধান মন্ত্রীর দেওয়া ঘর

প্রধান মন্ত্রীর প্রতিশ্রুতি অনুযায়ী মুজিববর্ষ উপলক্ষে কালীগঞ্জ উপজেলার ৩৬টি ভুমিহীন ও গৃহহীন পরিবার পেল প্রধান মন্ত্রীর দেওয়া ঘর। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা গণ ভবন থেকে শনিবার সকাল সাড়ে ১০টায় ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে দেশ ব্যাপী উদ্বোধনের কার্যক্রম হিসাবে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলায়ও উদ্বোধন ও ঘরের চাবি হস্তান্তর করেন। 


এসময় মুল প্রোগ্রামে ভার্চুয়ালী যুক্ত হয়ে কালিগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার খন্দকার রবিউল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সাঈদ মেহেদী,


বিশেষ অতিথি ছিলেন কালীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নজিবুল আলম, থানা অফিসার ইনচার্জ মোঃ দেলোয়ার হুসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিজারাজ হোসেন, সাবেক ডেপুটি কমান্ডার মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাস্টার নরিম আলী,


সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান এনামুল হক ছোট, কালিগঞ্জ সাংবাদিক সমিতির সভাপতি শেখ আনোয়ার হোসেন, মাস্টার মহিবুল্লাহ প্রমূখ। এসময় উক্ত সরকারী কর্মকর্তা, উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও ইউপি সদস্য, সুধী, সাংবাদিকরা উপস্থিত ছিলেন।


অনুষ্ঠানে উপস্থিত ৩৬ জন ভুমি ও গৃহহীনদের মাঝে জমির দলিল, নামজারি পর্চা, ডিসিআর ও সনদ পত্র আনুষ্ঠানিক ভাবে হস্তান্তর করা হয়। অনুষ্ঠানে গৃহহীণরা প্রধান মন্ত্রীর নিকট হতে মাথা গোজার ঠাই পেয়ে বর্তমান সরকার কে ধন্যবাদ জানান।