ধামরাইয়ের সরকারি কর্মকর্তাদের পারিবারিক মিলন মেলা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: শনিবার ২৩শে জানুয়ারী ২০২১ ০১:৫৭ অপরাহ্ন
ধামরাইয়ের সরকারি কর্মকর্তাদের পারিবারিক মিলন মেলা অনুষ্ঠিত

ধামরাইয়ের সরকারি কর্মকর্তা, কর্মচারী ও তাদের পারিববার নিয়ে এক মিলন মেলার অনুষ্ঠান হয়েছে। ধামরাই সরকারি চাকুরিজীবী সমবায় সমিতি লিঃ এর উদ্যোগে এই মিলন মেলার আয়োজন করা হয়। শনিবার (২৩ জানুয়ারি) সকাল থেকে বিকেল পর্যন্ত ধামরাইয়ের কুল্লা ইউনিয়নের সিতি এলাকার আলাদীন'স পার্কে এ মিলন মেলা অনুষ্ঠিত হয়। 


এসময় ধামরাই সরকারি চাকুরিজীবী সমবায় সমিতি লিঃ এর সদস্যদের ছেলে-মেয়ে ও স্ত্রীদের দৌড় প্রতিযোগিতার আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ঢাকা ২০- এর সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ বলেন, আমি প্রথমেই অতিরিক্ত পুলিশ সুপার,


স্পেশাল ব্রাঞ্চ, ঢাকা ও ধামরাই সরকারি চাকুরিজীবী সমবায় সমিতি লিঃ এর সভাপতি, মোঃ শহীদুল ইসলাম কে ধন্যবাদ জানাই যে ধামরাইয়ে এমন একটি সমিতি গড়ে তোলার জন্য। আজকের এই অনুষ্ঠানে ধামরাইয়ের প্রায় ৭০ জন কৃতি সন্তান একত্রিত হতে পেরেছেন।


এই সমিতির মাধ্যমে যেন ধামরাইয়ের উন্নয়ন হয় সে দিকে খেয়াল রাখার কথা বলেন তিনি। এবং তিনি জানান সামনে কোন এক সময় আমার নিজের উদ্যোগে ধামরাইয়ের সকল সরকারি কর্মকর্তা- কর্মচারীদের নিয়ে এরকম আরেকটি অনুষ্ঠানের আয়োজন করবো। যেখানে আমার অনেক না বলা কথা বলবো। 


অতিরিক্ত পুলিশ সুপার, স্পেশাল ব্রাঞ্চ, ঢাকা ও ধামরাই সরকারি চাকুরিজীবী সমবায় সমিতি লিঃ এর সভাপতি, মোঃ শহীদুল ইসলাম বলেন, একজন সরকারি কর্মকর্তাই পারেন দেশকে উন্নত করতে। আমরা যারা সরকারের বিভিন্ন পদে কাজ করছি যদি সঠিক ও সৎ ভাবে নিজেদের দায়িত্ব পালন করি তা হলে দেশটা খুব দ্রুত আরো উন্নত হবে।


তাই  আমরা ক্ষুদ্র থেকে এই সমিতি গড়ে তুলছি। আশা করছি সামনের দিন গুলোতে ধামরাইয়ের আরো যারা সরকারি কর্মকর্তা আছেন তাদের অনেক কেই আমরা আমাদের এ সমিতির সদস্য করতে পারবো। এবং ধামরাইয়ে উন্নয়নের অংশীদার হতে পারবে আমাদের এ সমিতির সদস্যরা।  


এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাণিজ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিব, জনাব মোহাম্মদ রেজাউল করিম, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সিরাজউদ্দিন সিরাজ, সুতিপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ রেজাউল করিম রাজা, সরকারি  বিভিন্ন কর্মকর্তাসহ  ধামরাই সরকারি চাকুরিজীবী সমবায় সমিতি লিঃ এর আরো সদস্যরা।