বরিশালে ছোট ভাইয়ের স্ত্রীকে হত্যার সাত বছর আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
এম. কে. রানা - বার্তা প্রধান ইনিউজ৭১
প্রকাশিত: মঙ্গলবার ১৯শে জানুয়ারী ২০২১ ০১:৫৩ অপরাহ্ন
বরিশালে ছোট ভাইয়ের স্ত্রীকে হত্যার সাত বছর আসামী গ্রেফতার

বরিশালে ছোট ভাইয়ের স্ত্রীকে হত্যার পর ৭ বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হয়নি ভাশুরের। বরিশাল নদী বন্দর এলাকা থেকে ছোট ভাইয়ের স্ত্রী হত্যা মামলার আসামি আলম শরীফকে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার ভোরে তাকে গ্রেফতার করা হয়।


মামলা সূত্রে জানা যায়, ২০১৩ সালের ১৪ ডিসেম্বর রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে নিহতের ভাসুর মোঃ আলম শরীফ বরিশাল এয়ারপোর্ট থানাধীন লাদেন সড়ক এলাকার বাসিন্দা ছোট ভাই বাদশা শরীফের বাসায় আসে।


পরে বিলকিস বেগমের ব্যাংকের চেক চুরি করে সেখানে এক লাখ টাকা লিখে এনে বিলকিসকে সই করতে বলেন। এ নিয়ে এক পর্যায়ে ভাসুর আলম শরীফ ও ছোট ভাই ছালাম শরীফের সাথে বাদশার স্ত্রী বিলকিসের কথা কাটাকাটি হয়।


এক পর্যায়ে ভাতিজা ইমন শরীফ (১৪) এর সামনে ধারালো অস্ত্র দিয়ে বিলকিসকে কুপিয়ে আহত করে পালিয়ে যান আলম। পরে বিলকিসকে দ্রুত উদ্ধার করে প্রথমে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতাল নেওয়া হয়।


সেখানে তার শারীরিক অবস্থায় অবনতি হলে পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। সেখানে আইসিইউতে ৫১ দিন চিকিৎসাধীন থাকার পর তার মৃত্যু হয়। এ ঘটনায় বিলকিসের বাবা মোফিজ উদ্দিন বাদী হয়ে আলম শরীফকে আসামি করে বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানায় একটি মামলা দায়ের করেন।


আলম শরীফ ঘটনার দিন থেকে দেশের বিভিন্নস্থানে নিজের নাম-পরিচয় ও ভোটার আইডি কার্ড পরিবর্তন করে পালিয়ে জীবনযাপন করছিলেন।বরিশাল এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ জাহিদ বিন আলম জানান, গ্রেফতারের পর আলম শরীফকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।