ফরিদপুর হতে বিপুল পরিমান ফেন্সিডিলসহ আটক ৫

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: রবিবার ৩রা জানুয়ারী ২০২১ ০৫:১৩ পূর্বাহ্ন
ফরিদপুর হতে বিপুল পরিমান ফেন্সিডিলসহ আটক ৫

বর্তমানে আমাদের দেশের যুব সমাজের অধঃপতনের অন্যতম প্রধান কারণ মাদকাসক্তি। দেশের যুবসমাজের একটি বড় অংশ আশংকাজনকভাবে মাদক হিসেবে ব্যবহৃত ইয়াবা, গাঁজা ও ফেন্সিডিলের প্রতি আসক্ত হয়ে পড়ছে। মাদকের টাকা জোগাড় করার জন্য মাদকাসক্ত যুব সমাজ বিভিন্ন ধরনের অনৈতিক কার্যকলাপ, অবৈধ অস্ত্রের ব্যবহার,


ছিনতাইসহ বিভিন্ন অবৈধ কর্মকান্ডে জড়িয়ে পড়ছে। “বাংলাদেশ আমার অহংকার” এই স্লোগান নিয়ে র‌্যাব যুব সমাজকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষার জন্য প্রতিষ্ঠালগ্ন থেকেই দেশব্যাপী বিভিন্ন মাদক ও সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে যা দেশের সর্বস্তরের জনসাধারন কর্তৃক ইতোমধ্যেই বিশেষভাবে প্রশংসিত হয়েছে।    


এরই ধারাবাহিকতায় র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ০২/০১/২০২১ইং তারিখ রাজবাড়ী জেলার পাংশা থানাধীন শিহড় গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী আসামী- ০১। মোঃ জাহিদ হাসান (৩৩), পিতা- আবেদ আলী, সাং- দর্শনা কলেজ পাড়া,০২। মোঃ ওমর ফারুক (২৭), পিতা-মৃত ছানোয়ার হোসেন, সাং-ঝাঝাডাঙ্গা, ০৩। মোছাঃ মুসলিমা আক্তার (২৩),


স্বামী- মোঃ জাহিদ হাসান, সাং-দর্শনা কলেজ পাড়া, সর্ব থানা-দর্শনা, জেলা- চুয়াডাঙ্গা, ০৪। মোঃ বাপ্পী আলী (২৯), পিতা- রেজাউল করিম, সাং- দক্ষিণপাড়া বোয়ালদহ, থানা-কুষ্টিয়া সদর, জেলা-কুষ্টিয়া, ০৫। সৈয়দ আরাফাত আলী (৩৫), পিতা-সৈয়দ লিয়াকত আলী, সাং-সাতানী, থানা- সাতক্ষীরা সদর, জেলা-সাতক্ষীরা’দেরকে আটক করে।


এ সময় আটককৃত আসামীদের হেফাজতে থাকা ২১৯ (দুইশত ঊনিশ) বোতল ফেন্সিডিল, ০২টি প্রাইভেটকার এবং মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ১২টি সীমকার্ড সহ ০৭ টি মোবাইল ফোন জব্দ করা হয়।উদ্ধারকৃত মাদকদ্রব্য ফেন্সিডিল এবং অন্যান্য আলামত সহ গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে রাজবাড়ী জেলার পাংশা থানায় ঞযব ঝঢ়বপরধষ চড়বিৎং অপঃ আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।