চলন্ত বাসে তরুণীকে ধর্ষণচেষ্টা, গ্রেপ্তার হেলপার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: সোমবার ২৮শে ডিসেম্বর ২০২০ ০৯:০৯ পূর্বাহ্ন
চলন্ত বাসে তরুণীকে ধর্ষণচেষ্টা, গ্রেপ্তার হেলপার

সুনামগঞ্জের দিরাইয়ে চলন্ত বাসে কলেজছাত্রীকে (১৭) ধর্ষণচেষ্টার জড়িত বাসের হেলপারকে গ্রেপ্তার করেছে পিবিআই। তার নাম রশিদ আহমদ (২৭)। বাড়ি ছাতক উপজেলার চরমমহল্লা ইউনিয়নের কামরাঙ্গীচর গ্রামে।


সুনামগঞ্জের ছাতক থানার বুরাই গাওগ্রাম থেকে রবিবার রাত ১টার দিকে তাকে গ্রেপ্তার করে সিলেট পিবিআই।সিলেট পিবিআই পুলিশ সুপার খালেদুজ্জামান জানান, রবিবার গভীর রাতে সুনামগঞ্জের ছাতক উপজেলার বুরাই গাও থেকে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে দিরাই থানায় হস্তান্তর করা হয়।


শনিবার বিকেলে সিলেটের লামাকাজি থেকে নিজ বাড়িতে ফেরার উদ্দেশে ওই তরুণী একটি যাত্রীবাহী বাসে (সিলেট জ- বাস নং ১১০৭২৩) ওঠে। বাসটি সন্ধ্যার দিকে দিরাই পৌরসভার সুজানগর গ্রামের কাছে পৌঁছলে ওই তরুণী ছাড়া গাড়িতে আর কোনো যাত্রী ছিল না। এ সুযোগে বাসের চালক ও হেলপার মিলে মেয়েটিকে ধর্ষণের চেষ্টা করে।


ধর্ষণ থেকে বাঁচতে মেয়েটি বাস থেকে লাফ দিয়ে সড়কে পড়ে যায়। গুরুতর আহত অবস্থায় গ্রামবাসী তাকে প্রথমে দিরাই হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।এ ঘটনায় রবিবার রাতেই বাসচালক ও হেলপারসহ ৩ জনকে আসামি করে মামলা করেন ওই তরুণীর বাবা।