নেছারাবাদে বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শনে বিভাগীয় কমিশনার

নিজস্ব প্রতিবেদক
মোঃ হাবিবুল্লাহ মিঠূ, উপজেলা প্রতিনিধি নেছারবাদ- পিরোজপুর
প্রকাশিত: বৃহঃস্পতিবার ৩রা ডিসেম্বর ২০২০ ০৮:০০ অপরাহ্ন
নেছারাবাদে বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শনে বিভাগীয় কমিশনার

নেছারাবাদে বিভিন্ন উয়ন্নয়ন প্রকল্প পরিদর্শন করেছেন বরিশাল বিভাগীয় কমিশনার ড. অমিতাব সরকার। পরিদর্শনে বিভাগীয় কমিশনার মুজিব বর্ষ উপলক্ষে ভূমিহীন  ও গৃহহীন পরিবারের জন্য বাসস্থান নির্মান প্রকল্প, সন্ধ্যা নদীদেতে বিলীন হওয়া সুটিয়াকাঠি ইউনিয়নের শান্তিহার কুনিয়ারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন নির্মান কাজের অগ্রগতি, বলদিয়া ইউনিয়ন পরিষদ পরিদর্শনসহ বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন করেন।

পরিদর্শনকালে তিনি সমবেত জনতার উদ্দেশ্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষনা বাংলাদেশের কোন মানুষ গৃহহীন থাকবে না। এ লক্ষে সারা দেশে গৃহ নির্মান কর্মসূচী হাতে নিয়েছেন। এসব কাজে প্রশাসনের পাশাপাশি জনগনকে  সহায়তা হাত বড়িয়ে দিতে হবে। এসময় তিনি আরো বলেন,সরকারের বর্তমান চলমান সবগুলো প্রকল্প যাতে সুষ্ঠ ভাবে সম্পন্ন হয় সে জন্য সকল সরকারী কর্মকর্তা কর্মচারী জনপ্রতিনিধিসম্মিলিত ভাবে কাজ করুন।

এসময় তার সাথে ছিলেন, বরিশাল বিভাগীয় প্রাথমিক শিক্ষার উপ ব্যাবস্থাপক মো. জালাল উদ্দীন, ইউনিসেফের বরিশাল বিভাগীয় প্রধান তৌফিক আহম্মেদ, নেছারাবাদ(স্বরূপকাঠি) উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল হক. ইউএনও মো. মোশারেফ হোসেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আব্দুল হামিদ, স্বরূপকাঠি পৌরসভার মেয়র মো. গোলাম কবির প্রমুখ।