কালিয়াকৈরে উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বৃহঃস্পতিবার ২৬শে নভেম্বর ২০২০ ০৯:৩৭ অপরাহ্ন
কালিয়াকৈরে উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা

গাজীপুরের কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বাষির্ক সম্মেলনে বৃহস্পতিবার সন্ধ্যায় আলোচনা করে কাউন্সিলরের সর্মথনে গত ১৭ বছর পর আওয়ামী লীগের একটি কমিটি ঘোষণা করো হয়। কমিটি ঘোষণা করেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আকম মোজাম্মেল হক এমপি। ত্রি- বাষির্ক সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সাবেক আহবায়ক মোঃ মুরাদ কবীরকে সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রেজাউল করিম রাসেলকে সাধারণ সম্পাদক করে একটি কমিটি ঘোষণা করা হয়েছে।

তবে কমিটির অন্য পদে আগামী এক সাপ্তাহের মধ্যে ঘোষণা করবেন বলে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল আহমেদ সবুজ এমপি ঘোষনা করেন। এর আগে প্রথম অধিবেশনে সম্মেলনটি উদ্বোধন করেন, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আকম মোজাম্মেল হক এমপি। সভায় উপজেলা আওয়ামী লীগের আহবায়ক মোঃ মুরাদ কবীরের সভাপতিত্বে অনুষ্ঠিত ত্রি-বাষিক সম্মেলনে প্রধান অতিথি হিসাবে  বক্তৃতা করেন পররাষ্ট্র মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি কর্ণেল (অব) ফারুক খাঁন,

বিশেষ  অতিথি বক্তৃতা করেন,পাট ও বস্ত্র মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগের মির্জা আজম (এমপি), মন্ত্রী মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় ও মহিলা বিষয়ক সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগের মেহের আফরোজ চুমকী (এমপি),গাজীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ (এমপি), গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আজমতউল্লাহ খান,সাধারন সম্পাদক ও গাজীপুর সিটি করর্পোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন সিকদার, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আকবর আলী প্রমুখ।