সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে হবেঃ সরাইল সার্কেল

নিজস্ব প্রতিবেদক
মো: তাসলিম উদ্দিন, উপজেলা প্রতিনিধি সরাইল (ব্রাহ্মণবাড়িয়া)
প্রকাশিত: রবিবার ২৫শে অক্টোবর ২০২০ ০৬:৪১ অপরাহ্ন
সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে হবেঃ সরাইল সার্কেল

ব্রাহ্মণবাড়িয়া সরাইলের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (সরাইল সার্কেল) মোঃ আনিছুর রহমান। শনিবার( ২৫ অক্টোবর ) অনুষ্টিত শারদীয় দুর্গাপূজা উপলক্ষে উপজেলার  বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন ও পূজা উদযাপন কমিটির সভাপতি, সেক্রেটারি ও দর্শনার্থীদের মাস্ক নিশ্চিতসহ সকল স্বাস্থ্যবিধি মেনে পুজামন্ডপের আয়োজনদের সাথে পরামর্শ কালে সিনিয়র সহকারী পুলিশ সুপার(সরাইল সার্কেল) মোঃ আনিছুর রহমান বললেন,

শারদীয় দুর্গাপূজা নিরাপদ ও শান্তিপূর্ণ পরিবেশে ধর্মীয় ভাবগাম্ভীর্য বজায় রেখে উদযাপনের লক্ষ্যে পুলিশ সার্বিক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছেন। সার্কেল এসপি আরো বলেন, আপনারা জানেন, সারা দেশে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে স্বাস্হ্যবিধি নিশ্চিত করতে। মন্দিরে বা পূজামণ্ডপের প্রবেশ পথে থার্মাল স্ক্যানার স্থাপনসহ। হাত ধোয়া, হ্যান্ড স্যানিটাই জারের ব্যবস্থা রাখা। মন্দিরে'র আশেপাশের এলাকায় জীবাণুনাশক স্প্রে করার জন্য। পূজামণ্ডপে আগত সকলের মাস্ক ব্যবহার নিশ্চিত করতে হবে।

এ সময় সহকারী পুলিশ সুপার( সরাইল সার্কেল ) মোঃ আনিছুর রহমান সকলের উদ্দেশ্য বলেন,অযথা ভিড় না করে দর্শনার্থীর, প্রবেশ সীমিত রাখতে হবে। অন্য ধর্মা বলম্বীদের ধর্মীয় অনুভূতির প্রতি শ্রদ্ধাশীল হয়ে, সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে হবে। তিনি আরো উল্লেখ করেন, প্রতিমা বিসর্জন শোভাযাত্রা ও বিসর্জনের সময় আইন-শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত পুলিশ সদস্যদের সহয়তা নেওয়ার জন্য সকলকে আহবান করেন। এসময় সঙ্গে ছিলেন,সার্কেলের পুলিশ পরিদর্শক মোঃ শহীদুল্লাহসহ আরো অনেকেই।।