বরগুনায় হৃদয় হত্যার ঘটনায় ৭ জনকে আটক করেছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: মঙ্গলবার ২৬শে মে ২০২০ ১১:৫৭ অপরাহ্ন
বরগুনায় হৃদয় হত্যার ঘটনায় ৭ জনকে আটক করেছে পুলিশ

বরগুনায় সোমবার( ২৫ মে)  বিকেলে হৃদয় নামের এক কিশোরকে পিটিয়ে হত্যার ঘটনায় সাত জনকে আটক করেছে পুলিশ। হৃদয়ের ওপর হামলার ঘটনার পর থেকে মঙ্গলবার রাত ৯টা পর্যন্ত বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান হোসেন।

আটকরা হলেন, নোমান কাজি (১৮), হেলাল মৃধা (২৬), সাগর গাজি (১৬), ইমন হাওলাদার (১৮), রানা আকন (১৬), সফিকুল ইসলাম ঘরামি (১৫) ও হেলাল ফকির (২১)।

গতকাল সোমবার (২৫ মে) বরগুনা সদর উপোজেলার ৬ নং বুড়িরচর ইউনিয়নের গোলবুনিয়া এলাকায় পায়রা নদীর পাড়ে  ঈদের দিন বিকেলে বন্ধু-বান্ধবদের সঙ্গে ঘুরতে যান হৃদয়। এ সময় হৃদয়ের সঙ্গে থাকা এক বান্ধবীকে অভিযুক্তরা উত্ত্যক্ত করলে হৃদয় এর প্রতিবাদ করেন। এতে দু’পক্ষের মধ্যে বাকবিতণ্ডা হলে অভিযুক্তরা হৃদয়কে পিটিয়ে গুরুতর আহত করে।

পরে স্থানীয়রা উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে যান, পরে গুরুতর আহত হৃদয়কে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে ২৬ মে মঙ্গলবার সকালে হৃদয় ইন্তেকাল  করেন।

এ বিষয়ে বরগুনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান হোসেন বলেন, হৃদয় হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে এখন পর্যন্ত আমরা সাতজনকে আটক করেছি। আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

তিনি আরও বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত মামলা দায়ের হয়নি। তবে মামলা দায়েরের প্রক্রিয়া চলমান রয়েছে 

তিনি বলেন, যেহেতু এখন পর্যন্ত এ ঘটনায় মামলা হয়নি তাই ভিডিও ফুটেজ এবং প্রত্যক্ষদর্শীদের দেয়া তথ্য অনুযায়ী আমরা তাদেরকে সন্দেহভাজন হিসেবে আটক করেছি। তাদের জিজ্ঞাসাবাদ করা হবে।